Wednesday 6 February 2008

আম্মার পাকা শরীর

আম্মু টিভি অন করে দিলেনটিভিতে বিপাশা বসুর বৃষ্টি ভেজা গানহচ্ছেতোর মনে আছে প্রসুন,একবার আমাদের গ্রামেরবাড়িতে গিয়ে পুকুরে ডুবে গিয়েছিলি?হু, তুমিবাঁচিয়েছিলেতোকে উদ্ধার করতে নামলাম অথচ আমিও সাঁতার জানি না,কি অবস্থা ! কোন রকমেপাড়ে উঠলাম তোকে নিয়েশরীরে একটুও শক্তি নেই তখন,হাঁপাচ্ছিআর তুইআমারবুকের উপর লেপটেছিলিসআমি ঝট করে তাকালাম আমার আম্মুর বুকের দিকে, বাড়া বাবাজী জেল ভাঙারচেষ্টা করছে তখনআমারআম্মু প্যান্টের উপর দিয়ে তা লক্ষ্য করে আমার দিকেতাকালেন, প্রসুন কি ব্যাপার তোর ইয়েটা এমনহলো কেন রে?আমার আম্মুর থেকে এমন সরাসরি কথা শুনে আমি একটু সাহসীহলামআম্মু আমি এখন বড় হয়েছি তাই……….সে তো দেখতেই পাচ্ছি, আমার জন্য হয়েছে?আর কেউ তো নেই এখানেআমার আম্মু আমার একেবাওে কাছে চলেআসলেন,তার গরম নিঃশ্বাস আমার গায়েলাগছে এখনসময় যেন থমকে গেল,ঝড়েরপূর্বাভাষআম্মু উঠে দাঁড়ালেন,আমিওদাঁড়ালামআমার আম্মুর চোখে কামনার আগুনআমারওআমি জড়িয়ে ধরলাম আম্মুকে দু জোড়া ঠোঁট এক হলোআঁচল খসে পড়ল আম্মুরবুকথেকেআম্মুও জড়িয়ে ধরলেন আমাকেপাগলের মতো চুমু চলতেলাগলআম্মুর হাত আমারমাথার পিছনে আর আমি আম্মুর সুডৌলগরজিয়াস জাম্বুরার মতো রসে ভরা মাই দুটোটিপতে লাগলাম দুহাত দিয়েঅনেকক্ষণ পর ঠোঁটদুটো আলাদা হলোইউ মেইক মি সো হরনি প্রসুন, আমার কানে আস্তে করে বললেন আম্মুইউ আর ড্যাম হটডার্লিং!!
আম্মু আবার চুমু দিলেনআমাকে,আমি চুমু খেতে লাগলাম আম্মুর মুখ,ঘাড়,গলায় সবজায়গায়হাত দিয়ে আলগা করতে লাগলাম আম্মুর ব্লাউজের বাটনগুলোআম্মুহালকাগোঙাতে লাগলেন,উমউমমম..আহ..উমমআম্মুর কোমল হাত দুটো বিচরণ করতে লাগল আমার পিঠজুড়েআমি আম্মুর ব্লাউজটাখুলে দিলাম,উন্মুক্ত হলো আম্মুর খাড়া বিশাল জাম্বুরা দুটোআমি যেন পাগল হয়েগেল গেলাম ও দুটো দেখে, ব্রাটা অনেককষ্টে আগলে রেখেছে ও দুটোকে,মনে হয় যেকোন সময় স্প্রিঙ্গের মতো বের হয়ে আসবে বাঁধন ছেড়েহাত দিয়ে আলতো করেটাচকরলাম মাই দুটোকে, একটাজোড়ে চাপ দিলামআম্মু তোমার মাই দুটোর মতো এত সুন্দর মাই আমি জীবনে দেখিনি,বললাম আম্মুরকানে কানেহালকা কামড় দিলামআম্মুর বা কানের লতিতেআম্মু যেন পাগল হয়েগেলেন কথাটাশুনেগুলো এখন তোর প্রসুন, ইউ আর দি ওউনার অব দ্যা বুবসনাউ,আমার কানে ফিসকরলেন আম্মুআমার শার্টটা আগেই খুলে ফেলেছেন,আমারচোখে-মুখে,গলায় সব জায়গায়চুমুখেতে লাগলেনআমি আম্মুর মাখনের মতো সারা পিঠে হাত বুলাতেলাগলাম,চাপতে লাগলামহাত বোলাতে লাগলামআম্মুর নরম গুরু নিতম্বে,টিপতেলাগলাম জোরে জোরেখুলে দিলাম ব্রা বাটন,ব্রাটা খসিয়ে দিলামতারপর আবারকিস করতেলাগলাম আম্মুকে, ব্রাটা খুলে দেয়ায় লাফ দিয়ে যেন বড় হয়েগেল আম্মুরমাইগুলাকি অপরূপ মাই দুটো,খাড়া খাড়া গোলাপী নিপল গুলো ইতিমধ্যেই শক্ত হয়েগেছে,রসে টইটুম্বুর বিশাল মাই যেন আমাকেআকর্ষন করছেআমার ৮ ইঞ্চি বাড়াটালোহার মতো শক্ত হয়েগেছে

আমি আম্মুর একটা নিপল মুখে নিয়ে চুষতে লাগলাম আর হাত দিয়ে পিষতেলাগলামআরেকটা নিপলহঠাৎ আম্মু আমার ঘাড় ধরে উল্টো ঘুরেগেলেন,এখন আম্মুর নিতম্বটাআমারবাড়ার সাথে ঘর্ষণ করছেআম্মু নিতম্বটা পিছন দিকে ঠেলছেন আর আমারবাড়াটা ডুবে যাচ্ছে আম্মুর নরম মাংসল নিতম্বে, ঘাড় ঘুরিয়ে আম্মু আমায় কিসকরতে লাগলেন আরনিতম্ব জোরে জোরে চাপতে লাগলেন আমার বাড়ায়আর আমি দু হাতদিয়ে মর্দন করতে লাগলাম আম্মুর মাই দুটো,ময়দারমতো পিষতে লাগলামচাপতেলাগলাম সারা নরম পেটজুড়ে, নাভীতে আঙুল দিয়ে ফাক করতে লাগলামএরইফাঁকেআম্মুর শাড়ী,পেটিকোট খুলেফেললামআম্মু ইতিমধ্যেই আমার প্যান্টটা খুলেদিয়েছেনআমিএক হাত দিয়ে আম্মুর মাই টিপছি আর অন্য হাত দিয়ে আম্মুর গুদে হাতরাখলাম প্যান্টির উপর দিয়েহাত দিয়েই কাম রসের অস্তিত্ব অনুভবকরলামভিজে চপচপ করছেআমি প্যান্টির ভিতর দিয়ে হাতঢুকিয়ে দিলামআম্মুর গুদটাএখনও কি টাইট রে বাপ! আমি আরদেরি না করে ফিংগার ফাক করতে লাগলামআম্মুকেস্পিড বাড়াতেলাগলাম আস্তে আস্তে আম্মু চিত্কার করতেলাগলেন,আহ..উহ..ইয়েস.উমম প্রসুন ওইয়া..উমমমআম্মু এবার হাত দিয়ে ধরলেন আমার ঠাটানো বাড়াটা যা আন্ডারওয়ার ছিঁড়েবেরহতে চাচ্ছেআমার শরীরে নতুন করে কারেন্ট প্রবাহিতহলো যেন সাথে সাথেওহ প্রসুন তোর জিনিসটা কত বড় রে বাবা,আমি আরসহ্য করতে পারছি নাতুইসারা রাত আমাকে নিয়ে যা ইচ্ছেকরিস, এখন আমাকে একটু চুদে দে, আমি পাগল হয়েযাচ্ছি.উহ.উহআমি বুঝতে পারলাম আম্মু অনেকদিন সেক্স করেনি,তাই আম্মুকে শুইয়ে দিতেচাইলাম আম্মু বললেন তার বেডরুমে যেতে তাই আম্মুকে পাঁজাকোলা করে ফেললামতারঢাউস সাইজ নরম বেডেপ্যান্টিটা খুলে চিৎ করে শুইয়েদিলামবেরিয়ে পড়লআম্মুর মসৃণ কামানো টাইটগুদটা,ইচ্ছে ছিল গুদটা ভাল করে চেখে দেখব কিন্তুআমার আম্মু যেভাবে অধৈর্য হয়ে উঠেছে তাতে করে সে সুযোগ আর হলো নাআমার ৮ইঞ্চি বাড়াটা সেট করলাম গুদের মুখে,হালকা ধাক্কা দিতে লাগলাম তাতেই আম্মুপাগলহয়ে উঠলেন, আহঃ প্রসুন দে ভরে এখনি,উহ…..তোর বাঁশের মতো ডিকটা ভরেদেআমিএকটু একটু করে বাড়া ঢোকাতে লাগলাম,কি টাইট গুদ রে বাবা!মনে হয়কুমারী মেয়েকয়েক ধাক্কায় বাড়াটা পুরোপুরি ঢুকেগেল,আম্মুর গুদটা যেন আমারবাড়াটা আকড়ে ধরলআমি ঠেলতে লাগলাম বাড়া,আম্মুচিৎকার করতে লাগলেন জোরেজোরে,উঃউঃ ইহঃ মাগো..আহ আহ প্রসুন….. আস্তে আস্তেকর,মরে গেলাম..উহআমি জানি কিছুক্ষণ পরই আম্মুর গুদে আমারবাড়াটা পুরোপুরি সয়ে যাবে তাইজোরে জোরে চুদতে লাগলামআম্মুকে আমার চোদার ধাক্কায় আম্মুর মাই দুটো লাফাতেলাগলআম্মু চিত্কার করতে লাগলেন, আহ..আহ..আহ.ফাক মি ওইয়া..ইয়েস …..উমমআহআহ…..এইবার আম্মুর পা দুটো কাঁধে তুলে নিয়েচুদতে লাগলামসারা বিছানা যেনকাঁপছে আম্মুর মাই দুটোরসাথে সাথেএরপর আম্মুর উপর শুয়ে আরও জোরে জোরেঠাপাতেলাগলাম,আম্মু গোঙাতেই লাগল উমমউহআহআহআহ.ইয়েসআমিও আহ আহকরে শব্দকরতে লাগলামএভাবে ১০/১২ মিনিট চলার পরে মালঢেলে দিলাম আম্মুর গুদেইআম্মুআমাকে জড়িয়ে ধরে চুমুদিলেন,প্রসুন তুই একটা জানোয়ার, আমার গুদের উপরসাইক্লোন বইয়ে দিয়েছিসআইলাভ ইউআম্মু তুমি এত সেক্সী, তোমার শরীরটা আমাকেপাগল করে দিয়েছে

এমন সময় টেলিফোন বেজে উঠল বেসুরো ভাবে, আমাদের আলাপে ছেদ পড়লআম্মু বিরক্ত ভাবে উঠে গেলেন ল্যাংটোঅবস্থাতেই

কথা শুনে বুঝলাম বাবার ফোনফোনরেখে এসে আম্মু বললেন বাবার আসতে আরও ২ সপ্তাহ দেরিহবেআম্মু আমার পাশে এসে শুয়ে পড়লেন,বুঝলাম সুরকেটে গেছে,আমারওআমি আম্মুর নরম দেহটা জরিয়ে ঘুমিয়েপড়লাম

একদিন ইউনিভার্সিটি থেকে বাড়িতে এসেদেখি আম্মু বাড়িতে !! আমার আম্মু আমাকে দেখেহাসলেন,সারপ্রাইজ!!তুমি কখনএলে?এইতো এখনি,ভালই করেছো,আমারও তোমাকে দেখতে ইচ্ছে করছিলশুধু দেখতে? দুষ্টুমির হাসি আম্মুর ঠোঁটেআমি আম্মুর পাশে গিয়ে বসলাম,দারুন মিষ্টি গন্ধ আসছে আম্মুর গা থেকেআমিহাত রাখলাম আম্মুর বুকে,আম্মুও নড়েচড়ে বসে আমায়সুযোগ করে দিলেনদু হাত দিয়েআম্মুর মাই দুটো কচলাতেলাগলাম ব্লাউজের উপর দিয়েউহ আস্তে,ব্যথা লাগছে বলেআমাকে হাত দিয়ে বুকের সাথে চেপে ধরলেন আম্মু, আজ একটাফিনফিনে কালো শাড়ীপড়া, আমারসামনে দাঁড়িয়ে এক সেক্স গডেসপারফিউমের সৌরভে ভরে গেল আমারচারপাশআমার আম্মুর মুখে ভুবন ভুলানো হাসিকমলার কোয়ার মতো ঠোঁটদুটোআমাকে আকর্ষণ করছেআমি আর দাঁড়ালাম নাজড়িয়ে ধললাম আম্মুকেকিছু বলার সুযোগ না দিয়েই চুষতে শুরুকরলাম আম্মুর ঠোঁটআম্মুও আমাকে জড়িয়েধরলেন দু হাত দিয়েবেশ কিছুক্ষণ চলল এভাবেবাবা,একটুও ধৈর্যনেই,এসেই আমাকে খাওয়ার জন্য পাগল,দুষ্টুমির গলায় বললেন আম্মুআমি কেন কথা না বলে আম্মুর বুক থেকে আঁচলখসিয়ে দিলামআম্মুর বিশাল খাড়াখাড়া মাই দুটো আমাকেহাতছানি দিচ্ছেশাড়ী নিচু করে পড়ায় দারুন sexyলাগছেআম্মুকেআম্মুর লোভনীয় বিশাল নাভীর ফুটো আমায় টানছেআম্মুকে ঠেলেওয়ালের সাথে ঠেসে ধরলাম, চুমু দিতেলাগলাম,জিভ দিয়ে চাটতে লাগলাম পুরো পেট, চুষতে লাগলাম আম্মুর নরম নাভীটাকেআম্মু আমার মাথা চেফেধরলেন,আবেশে তারচোখ বুজে আছেএবাবে কিছুক্ষণ চলার পরে খুলে দিলাম আম্মুর ব্লাউজটা, বাউন্সকরে বেরিয়ে এলো আম্মুর টসটসে জাম্বুরাদুটোআম্মু কোন ব্রা পরেন নি!!আমি জানতাম তুই পাগল হয়ে থাকবি এ দুটোর জন্য তাই আরব্রা পড়ি নি,আমারঠোঁটে আলতোচুমু দিলেন আম্মুআমি আম্মুর মাই দুটোকে কচলাতে লাগলাম,আম্মুব্যথায় আহ করে উঠলেন,তারপরে চুষতে লাগলাম,কামড়াতে লাগলামমাইগুলাকেহালকাকামড় দিলাম বোঁটায়একটা মাই মুখে পড়েআরেকটা টিপতে লাগলাম হাত দিয়েআম্মুআমার মাথা চেপে ধরলেনতার বুকের সাথেউহউহউমমআহইসসসইসইসপ্রসুন ..সাকমি..আহ কামড়ে ছিড়ে ফেল..ওহওহআমি কামড়ে আম্মুর মাই দুটো লাল করেদিলাম১৫ মিনিট পর আম্মুর বুকের উপরঝড় থামল,আমরা দুজনেই হাপাচ্ছিআবারও কিস করলামদুজনেকাপড় খুলে নগ্নহলাম দুজনেআম্মুর বিশাল পাছা ধরেটিপতে লাগলাম,খামছাতে লাগলামআমারঠাটানো বাড়াটা আঘাত করছে আম্মুর গুদে আশেপাশেআম্মু আমাকে আরও জোরেজড়িয়েধরলেনআম্মুকে এরপর দাড় করালাম দেয়ালের দিকে মুখঘুরিয়ে,আম্মুর মাইদুটো টিপতেলাগলাম হাত দিয়ে আর চুমু দিতে লাগলাম,চাটতেলাগলাম আম্মুর নরম পিঠেআম্মুরগুরু নিতম্বে চুমুদিলাম,টিপতে লাগলাম জোরেজোরেওহপ্রসুন, আমি পাগল হয়ে যাচ্ছি, আহ মম..উমমআম্মু তোমার পাছাটা এতসুন্দর….আম্মু আমাকে জড়িয়ে ধরলেন,তুই আমাকে মেরেফেলবি,বিছানায় নিয়ে যা তারপর তোর যা ইচ্ছেকরিসআমি আম্মুকে নিয়ে বিছানায় ফেললামতারপর চুমুতে লাগলাম আম্মুর সুডৌলনরমউরুতেতারপর মুখ রাখলাম আম্মুর নরম ওয়েট টাইট গুদেচুষতে শুরু করলাম,আম্মুযেন পাগলহয়ে গেলেনপ্রসুন,আহ..উহ..ইমা পারছি না..ও ইয়া ওইয়া..ধনুকের মতো বাঁকা হয়ে যেতেলাগল আম্মুর শরীর আমিচুষতেই থাকলামজিভ দিয়ে অনবরত চুষতে লাগলাম আম্মুরগুদটাও প্রসুন আমি ছাড়ছি..ওহআম্মু রসের বন্যা বইয়ে দিলেনআমি আম্মুকে জড়িয়ে চুমুখেলামআমি পাগল হয়ে যাব,প্লীজ তোর ডিকটাঢোকাআম্মু গিভ মি এ ব্লো জব নাউ

হোয়াট? না না প্রসুন এটা আমি পারব না,তুই আমাকে যতপারিস চোদ তবুও আমি পারব নাকাম অন আম্মু .আমি আমার বাড়াটা আম্মুর হাতে ধরিয়েদিলামআম্মু হাত দিয়ে নাড়াচাড়া করতে লাগলেননা প্রসুন তোর এটা অনেক বড়,আমি পারব নাহঠাৎ আমি আম্মুর চুল ধরে হ্যাচকা টানমারলাম,হা হয়ে গেল আম্মুর মুখ, বাড়াটা ঢুকিয়ে দিলাম আম্মুর মুখেআম্মু বের করার চেষ্টা করেছিল কিন্তুআমিচেপে ধরলাম আম্মুর মাথাকিছুক্ষণ পরে দেখি আম্মুললিপপের মতো চুসতে লাগলআমার ৮ ইঞ্চি বাড়াটাপ্রায়পুরোটাই মুখে পুরে ফেলেছে দেখছিআম্মু পাগলেরমতো চুষতেলাগল আর আমি আবেশে আহ আম্মু,আরও চোষ আরও.. বলতে লাগলামআমার মালছাড়ার সময় হয়ে এসেছে,আম্মুও বোধহয় বুঝতে পারল,মুখ থেকে বাড়াটা বেরকরারচেষ্টা করল কিন্তু আমি আবারও আম্মুর মাথা ঠেসেধরলামউফ উফ না..আম্মু নিষেধ করতে লাগলেন কিন্তু আমি পুরো লোড ছেড়ে দিলামআম্মুরমুখে,গিলতে বাধ্য করলামপুরোটাতারপর ছেড়ে দিলাম আম্মুকে,আম্মু তখনহাপাচ্ছেসারা মুখে লেগে আছে আমারবীর্য

প্রসুন তুই একটা জানোয়ার,আমি তোমাকে ভালবাসিডার্লিংবাট আই লাইক ইট এট লাস্ট,বললেনআম্মুআবারও চুমু দিলাম আম্মুকে, বাড়াটা ঢুকিয়েদিলাম আম্মুর গুদেআস্তে আস্তে ঠাপাতে লাগলামআম্মু গোঙাতে লাগল উহআহ আহ আহআহ আহআহআমিঠাপানোর গতি বাড়াতে থাকলাম, রাম চোদন দিতে থাকলাম আম্মুকেজোরেজোরে কয়েকটা ঠাপ মেরে বাড়া ঠেসে ধললাম আম্মুর গুদেআম্মু ঠোঁট কামড়ে ধরলেনএরপর আমি চিৎ হয়ে শুলাম আর আম্মুআমার বাড়াটা গুদে ঢুকিয়ে বসে পড়লেন বাড়ারউপরআম্মু উপরথেকে ঠাপ মাতে লাগলেন আর চিত্কার করতে লাগলেন,আহ আহ আহ উহউহইয়া ইয়া ও ইয়াআমিও তলঠাপ মারতে লাগলাম নিচ থেকেটিপতে লাগলাম আম্মুরবলের মতো লাফাতে থাকা মাই দুটোকেআম্মুকে জড়িয়ে ধরে চেপে ধরলাম আমার বুকেরসাথে, চুষতে লাগলাম মাইগুলো আর আম্মু এখন একটু জোরে জোরেগোঙাতেলাগলেন,আহহহহহউহহউহহহহহইয়াইয়াইয়াআম্মুর পাছাটা সিপ্রংয়ের মতো ওঠা -নামাকরতে লাগল আর আমি মাঝে মাঝে আম্মুর পাছায় চাপড় মারতেলাগলামএক সময় দুজনেইনিস্তেজ হয়ে গেলামআম্মু শুয়েপড়লেন আমার বুকেওহ প্রসুন আই লাভ ইউ, আই এম ইউর হোর নাউফাকমি লাইক হোরওহ আম্মু ইউ আর নাইসআমরা বেশ কিছুক্ষণ শুয়ে রইলামতারপর হাত বুলাতেলাগলাম আম্মুর বিশাল নিতম্বে, আঙ্গুল দিয়ে গুতো মারলামদিলাম আম্মুর পোদেকি করছিস প্রসুন?আই ওয়ান্ট ইউর অ্যাসডার্লিংনা প্রসুন,প্লীজ,আমি পারব না,মরে যাব,আমি কখনও এটা করি নিআম্মু ইউ হ্যাভ ভার্জিনঅ্যাস?প্লীজ প্রসুন ..আম্মু তুমি কোন ব্যথা পাবে না, আমি তোমার পোদ মারার জন্য সব কিছু করতে রাজিইউ হ্যাভ এ নাইসঅ্যাস,আই ওয়ান্ট ইট আম্মু বুঝতে পারলেন আমাকে থামানো যাবে নাতখন রাজি হলেন,প্রসুন আস্তে আস্তেআমিআম্মুর পোদ জিভ দিয়ে চাটতে লাগলাম,আঙ্গুলে থু থু দিয়েআস্তে আস্তে ঠেলতে লাগলামআম্মুর পোদটা এত টাইট যে আঙ্গুলটাও ঢুকতে চায়নাউহইহ ইঃ উঃ প্রসুন প্লীজ…….

কিছুক্ষণ পর আম্মুর পোদটা যেন বড়হতে লাগল তখন আম্মুকে ডগি স্টাইলেবসালামআস্তে আস্তেবাড়াটা ঢোকানোর চেষ্টা করলাম,একটু বেশি ঢোকালেইযদিআম্মু চিৎকার করে ওঠেন তাই তাহাহুড়া করলামনা,বেশ কিছুক্ষণ পর পোদটা আরও বড়হলো যেনআমি এক ধাক্কায় বাড়াটা ঢুকিয়ে দিলাম আম্মুর আনকোরা পোদেআম্মুরব্যথায় চিৎকার দিয়ে উঠলেন, উঃ মাগো,মরে গেলাম, না.. প্রসুন বের কর উহআহ.নাঃ না না নানাআহআমিএকন নির্মম ভাবে আম্মুর পোদ ঠাপাচ্ছি,আর হাত দিয়ে আম্মুরমাইকচলাচ্ছিপচ পচ শব্দে ঠাপাচ্ছি আম্মুর পোদ আর ওচিৎকার করেই চলেছেনবেশকিছুক্ষণ পর আম্মুর চিৎকারগোঙানিতে পরিণথ হলোবুঝলাম আম্মু এখন এনজয় করছেনতাইঠাপানোর গতি বাড়িয়ে দিলামআহ আহ আহ ফাক মি আহ ফাক ইউর স্লাট ফাক মি হার্ড আহ আহআহ ইহ উহ আহ আহএরপর চিৎ হয়ে শুয়ে আম্মুকে উপরে তুলে আবার বাড়াটা ঢোকালাম আম্মুরপোদেআম্মু ঠাপাতে লাগলেন এবার তীব্র গতিতেতারপরেআম্মুকে নিচে নামিয়ে আম্মুরগুদে বাড়া ঢুকিয়ে দিলাম, ঠাপাতে লাগলাম প্রবল বেগেবুঝতে পারছি আমার হয়েএসেছে তাই শেষবারের মতো ঠাপাতে লাগলাম আম্মুকে,আম্মুর গুদে মাল ঢেলে আমিনেতিয়ে পড়লাম আম্মুরবুকের উপর,আম্মু আমায় জড়িয়েধরলেনপ্রসুন ইউ ড্রেসটয়েড মি টোটালি,ফাকড মি লাইকএ হোরওহ প্রসুন………পুরো রাত চলছিল এভাবেই…………তার পরের ঘটনা সংক্ষিপ্ত, এরপর আম্মুর সাথে নিয়মিতই আমার এই খেলা চলতেথাকে,আম্মুর একটা ছেলে হয়ছেলেটা বোধ হয়আমারইবাবা সেটা জানেননা,তিনি বাচচা পেয়ে খুব খুশি