Monday 6 October 2008

তুমি যে আমার – তুমি যে আমাদের

ভুমিকা – আমি স্বপন, এখন ৫০ বছর বয়েস। প্রায় ২৫ বছর আগে আমার প্রেমিকা নীহারিকা কে বিয়ে করেছি। সুখেই আছি আমাদের ছেলে আর মেয়ে কে নিয়ে।
এই গল্পে আমাদের মেয়ে বা ছেলের কোন ভুমিকা নেই তাই তাদের কথা বেশী থাকবে না। পেশায় আমি Electronic Engineer আর বিভিন্ন MNC তে কাজ করি। আমি এখানে যা লিখছি সেটা কোন গল্প নয় এটা আমাদের যৌন জীবনের সব ঘটনার বর্ণনা। আমাদের যখন বিয়ে হয় তখন আমার বয়েস ছিল ২৫ আর নীহারিকার ২১। আমরা দুজনেই বিয়ের সময় ভার্জিন ছিলাম। আমার বিয়ের আগে কিছু মাই টেপা আর ঠোঁটে চুমু খাওয়ার অভিগ্যতা হয়েছিল। দুটো মেয়ে আমার নুনু নিয়ে খেলাও করেছিল আর তার মধ্যে একজন খিঁচে দিতে খুব ভালবাসত। নীহারিকার অতীত নিয়ে আমার কখন জানতে ইচ্ছা করেনি আর আমি কখন জিগ্যাসাও করিনি। জীবন (যৌন) শুরু – বিয়ের আগে আমরা প্রায় ৪ বছর একসাথে ঘুরেছি। কিন্তু হাত ধরা বা গালে একটা চুমু খাওয়া ছাড়া কিছুই করিনি। তখন আমরা এখনকার ছেলে মেয়েদের মত আত সাহসী ছিলাম না। যাই হোক বিয়ের পরে আমাদের যৌন জীবন ভাল ভাবেই শুরু হয়। প্রথম প্রথম শুধু নুনু আর গুদ নিয়ে পরীক্ষা নিরীক্ষা করা, কিভাবে কথায় ঢোকানো যায় সেইসব দেখা। প্রথম রাতে নীহারিকা আমাকে আমার শক্ত নুনু (আসলে বাঁড়া, কিন্তু আমি নুনু বলা বেশী পছন্দ করি), হাতে নিয়ে জিগ্যাসা করেছিল এতা কি সবসময় এইরকম শক্ত থাকে? এতে বুঝেছিলাম নীহারিকার ও আমার মত খুব বেশী অভিগ্যতা নেই। বিয়ের সময় আমি রাঁচি তে থাকতাম। আমরা সেক্স এর সব কিছুই করতাম পাছা চোদা ছাড়া। আমরা দুজনেই পাছার ফুটোতে কিছু করা পছন্দ করতাম না। একদম শুরুতে আমাদের মধ্যে কথা হয়েছিল যে আমরা কেউ আরেকজনের দাস নই। আর আমরা ভাল লাগ্লে অন্য কার সাথে সম্পর্ক করতে পারি। কিন্তু আমরা কখন কিছু লুকাব না। দুলনে দুজনকেই সব বলব। সেক্স অনেকের সাথে হতে পারে কিন্তু ভালবাসা শুধু আমাদের দুজনের জন্যে। প্রথম তিন বছর সেরকম কিছু ঘটনা ঘটেনি। শুধু আমাদের মেয়ে জন্মেছিল। আমাদের সেক্স লাইফ ভালই চলত। তারপর একটা ইয়ং ছেলে আমাদের অফিসে কলকাতা থেকে ট্রান্সফার হয়ে এল। সে এসে থাকবার জন্যে কোন ভাল জায়গা পাচ্ছিল না। ওর নাম ছিল রানা। তো আমরা ওকে আমাদের একটা এক্সট্রা ঘরে পেয়িং গেস্ট হিসাবে থাকতে দিলাম। রানা একটু ভাল স্বাস্থ আর শান্ত শিষ্ট ছেলে। ও নীহারিকার খুব ভাল বন্ধু হয়ে গেল খুব তাড়াতাড়ি। ও নীহারিকা কে সপিং করতে আর ঘরের কাজ করতে হেল্প করত। মাঝে মাঝে ছোটো খাট উপহার নিয়ে আসত। ফলে নীহারিকা খুব খুশী ছিল রানার ওপর। ও আমাদের মেয়েকেও খুব ভালবাসত। আমি কোন দিন রানা আর নীহারিকার সম্পর্ক নিয়ে কোন চিন্তা করিনি। এই ভাবে প্রায় ছয় মাস কেতে গেল কোন উল্লেখযোগ্য ঘটনা ছাড়া। একদিন অফিস থেকে ফেরার পর আমি টয়লেটে গিয়েছি। নীহারিকা মাথা ব্যাথা করছে বলে শুয়ে ছিল। রানা ওর মাথায় বাম লাগিয়ে দিচ্ছিল। আমি টয়লেট থেকে কোন শব্দ না করে বেরলাম। আস্তে করে বসার ঘরে উঁকি দিয়ে দেখি নীহারিকা ঘুমিয়ে আছে। আর রানা চুপচাপ নীহারিকার মুখে চুমু খাচ্ছে। আমি একটু অপেক্ষা করলাম কিন্তু ওরা আর কিছু করল না। এরপর মাঝে মাঝে রাতে আমি টয়লেট যেতে শুরু করলাম আর প্রত্যেক বারই আমি রানা কে চুমু খেতে দেখেছি। কিন্তু নীহারিকা সবসময় চুপ চাপ থাকতো। কোন কিছু করত না বা কোন অভিব্যাক্তি প্রকাশ করত না। আর ওরা কখন চুমু খাওয়া ছাড়া আর কিছু করত না। মজা শুরু (FUN Begins) – রোজ আমি আর রানা একসাথে আমার মোটরসাইকেল এ অফিস যেতাম। একদিন সকালে আমি রেডি হয়ে গেছি কিন্তু রানা কোন চেষ্টাই করছে না আমার সাথে যাবার। আমি অনেকবার তাড়া দিলাম কিন্তু রানা র কোন ভ্রুক্ষেপ নেই। শেষ পর্যন্ত আমি বেরিয়ে গেলাম আর রানা বলল ও একটু পরে আসছে। আমি একটু এগিয়ে গিয়ে থেমে গেলাম আর মনে হল নিশ্চয়ই ওদের মনে কোন ধান্দা আছে। আমি মোটরসাইকেল দাড় করিয়ে কিছুক্ষন আপেক্ষা করলাম কিন্তু রানার আসার কোন চিহ্নই নেই। আমি আমার মোটরসাইকেল ঠেলে ঠেলে বাড়ি ফিরে আসলাম। স্টার্ট করিনি যাতে ওরা কোন শব্দ না পায়। আস্তে আস্তে ওপরে উঠে গিয়ে কলিং বেল বাজালাম। ভেতর থেকে কোন উত্তর নেই। আমি আরও দুবার বেল বাজালাম। প্রায় দশ মিনিট পরে নীহারিকা দরজা খুলে দিল। দুজনেই আমাকে দেখে ভীষণ চমকে উথেছে। রানা ওর অফিস ব্যাগ নিয়ে দৌড়ে পালিয়ে গেল। আমি চুপচাপ ঘরে ঢুকলাম। নীহারিকা দরজা বন্ধ করেই কাঁদতে শুরু করে দিল। মেয়েদের একটাই অস্ত্র। আমি ওকে শান্ত হতে বললাম কিন্তু ওর কান্না থামার কোন লক্ষন নেই। আমি বললাম যে আমি রাগ করিনি কিন্তু জানতে চাই ওরা কি করছিল। আমি আরও বললাম যে আমি কখনই ওর উপর রাগ করিনা। আমার মন খারাপ হয় যখন ও কিছু লুকিয়ে রাখে। নীহারিকা বলল যে গত একমাস ধরে রানা ওকে একটা চুমু খাবার জন্যে বলে যাচ্ছে। কিন্তু আমার বৌ কোন উত্তর দেয় নি। আমি জিগ্যাসা করলাম নীহারিকা ইচ্ছুক কিনা রানা কে চুমু খেতে। নীহারিকা বলল হ্যাঁ। ও আরও বলল যে রানার বাচ্চা ছেলের মত চোখ ওর খুব ভাল লাগে। ওর সবকিছুই নীহারিকার ভাল লাগে। তাই ওকে চুমু খেতে কোন আপত্তি নেই বরং ওর ভালই লাগবে। আমরা এই নিয়ে প্রায় এক ঘণ্টা কথা বললাম। আমি মনে করিয়ে দিলাম আমাদের প্রথম দিনের কথাগুলো। হটাত খেয়াল করলাম আমি নীহারিকার দুদু নিয়ে খেলা করছি আর নীহারিকা আমার নুনু প্যান্টের বাইরে থেকে টিপছে। নীহারিকার জামা (ব্লাউজ) প্রায় খোলা। আমরা দুজনেই ভীষণ উত্তেজিত হয়ে পরেছিলাম। আমার নুনু একদম দাঁড়িয়ে হামান্দিস্তার মত শক্ত হয়ে গেছিল। নীহারিকার নিঃশ্বাস ঘন হয়ে ফোঁস ফোঁস করে পরছিল। নীহারিকা একদম সিংহীর মত আমাকে আক্রমণ করতে প্রস্তুত।ও তাড়াতাড়ি আমার প্যান্টের বোতাম খুলেই প্যান্ট টেনে নামাতে লাগলো। জাঙ্গিয়া খোলার সময় না দিয়ে আমার শক্ত নুনু টা একপাশ দিয়ে বের করে কচলাতে লাগলো। আমিও নীহারিকাকে তাড়াতাড়ি ল্যাঙট করে দিয়ে ওর মাই চুষতে আর গুদের মধ্যে আঙ্গুল দিয়ে নাড়ানো শুরু করলাম। তারপর আমাকে আশ্চর্য করে দিয়ে নীহারিকা আমার নুনু চুষতে শুরু করল (জীবনে প্রথমবার নিজে থেকে একবারও অনুরধ করা ছাড়া)।
আমিও আস্তে করে আমার জাঙ্গিয়া পুর খুলে দুই পা ছড়িয়ে শুয়ে পড়লাম। একটু পরে আমার আঙ্গুল ওর গুদের মধ্যে চা এর চামচ এর মত নাড়াতে লাগলাম।

তারপর ? তারপর আর কি চোদাচুদি। মনের আনন্দে ধনের আনন্দে চোদা। যাকে বলে উদোম চোদা। প্রায় ৪৫ মিনিট ধরে চুদলাম। এর আগে বিগত ৩ বছরে কোনদিন এই ভাবে চুদিনি। আমাদের চোদা সবসময় নীচু স্কেলে ছিল। কিন্তু এইদিনের টা একেবারে এফ শার্প ছিল।
তারপর আমি আবার জামা প্যান্ট পরে অফিস চলে গেলাম আর যাবার আগে নীহারিকাকে বললাম ফিরে এসে আবার চুদব। আমি অফিসে পৌঁছে মোটরসাইকেল দাড় করাচ্ছি দেখি রানা অফিস থেকে বেরচ্ছে। ও আমাকে দেখেই জিগ্যাসা করল কাউকে ভালবাসা কি পাপ। আমার ইচ্ছা করছিল টেনে মারি পাছায় এক লাথি (শালা বাঞ্চত ছেলে বলে কিনা অন্যের বৌকে ভাল বাসবে তার আবার পাপ পুন্য!!) যাই হোক আমি ওকে বললাম যে আমি রাগ করে নেই। ওর সাথে যা বলার রাতে বাড়ি ফিরে বলব। আর সারাদিন যেন সব কাজ ঠিক কোরে করে।সন্ধে বেলা –
আমি আর রানা সন্ধে বেলা একসাথে বাড়ি ফিরে আমাদের মেয়ের সাথে একটু খেলা করলাম। তারপর মেয়ে ঘুমিয়ে পড়লে আমরা ডিনার করে নিলাম। ওদের দুজন কে নিয়ে রানার ঘরে গিয়ে বসলাম। রানাকে জিগ্যাসা করলাম যে ও কি চায়। ও বলল যে ও নীহারিকাকে খুব ভালবাসে আর একবার চুমুখেতে চায়। আমি বললাম নীহারিকা তো আমার বৌ ও তাকে ভালবাসে কি করে। রানা চুপ করে থাকল। আমি নীহারিকা কে জিগ্যাসা করলাম ও কি চায়। নীহারিকা বলল যে ও রানা কে ভালবাসে ঠিকই কিন্তু সেটা বন্ধু হিসাবে, প্রেমিক হিসাবে না, একমাত্র আমিই ওর ভালবাসা আর কাউকে ও এই ভাবে ভালবাসতে পারবে না। এই বলে নীহারিকা আবার কাঁদতে শুরু করে দিল। আমি জত বলি আমি রাগিনি কিন্তু ওর কান্না থামতেই চায় না। আমি পরিস্কার জিগ্যাসা করলাম ও রানা কে চুমু খেতে চায় কি না ? নীহারিকা একটু হেসে বলল ফ্রী তে চুমু কেন ভাল লাগবে না। রানা বলল ওর কাছে নীহারিকা বৌদি ছিল আর বৌদিই থাকবে। কিন্তু ও একটু বেশী ভালবাসতে চায় ওর বৌদি কে।

এখানে আমার বলে নেওয়া উচিত আমাদের কাকে কিরকম দেখতে। আমি ৫ ফুট ৪ ইঞ্চি লম্বা। ভাল স্বাস্থ। একটু ভুঁড়ি আছে। আর নুনু যখন ঠাণ্ডা থাকে তখন মাত্র ২ ইঞ্চি, আর দাঁড়িয়ে গেলে ৬ ইঞ্চি। ভারতীয়দের তুলনায় খুব একটা ছোটো না কিন্তু বড়ও না। নীহারিকা ৫ ফুট ১ ইঞ্চি লম্বা একদম স্লিম ফিগার। ওজন মাত্র ৪১ কিলো। দুদু খুব বর ছিল না কিন্তু একদম সোজা থাকতো একটুও ঝুলে পড়েনি। নীহারিকা পা দুটো খুব সুন্দর আর পাছা দুটো মানুষ মেরে ফেলার জন্য যথেষ্ট ছিল। আমার নুনুর চারপাশ সেভ করা ছিল না কিন্তু নীহারিকার গুদের চুল ছোটো করে কাটা ছিল। আমি কেটে দিতাম যাতে গুদ ভাল করে দেখা যায়।
আমি রানাকে বললাম যা চুমু খেয়ে নে আমি কিছু বলব না। রানা হতভম্ব হয়ে হাঁ করে তাকিয়ে থাকল। আমি আবার বললাম যাকে ভালবাসিস যা তাকে চুমু খেয়ে নে। কেউ আমার বৌ কে ভালবাসলে আমি কেন রাগ করবো? রানা তো আমার নীহারিকার কোন ক্ষতি করছে না। রানা কে বললাম ও যখন খুশী যতবার খুশী চুমু খেতে পারে তবে শুধু আমার সামনেই খেতে হবে। নীহারিকা মাথা নিচু করে গভীর চিন্তায় ছিল। এইভাবে প্রায় ১০ মিনিট সবাই চুপচাপ। তারপর রানা আস্তে আস্তে নীহারিকার কাছে গেল আর ওর মুখ নীহারিকার মুখের কাছে নিয়ে এক মিনিট থামল। তারপর ওর ঠোঁট নীহারিকার ঠোঁটে ঠেকিয়ে দু মিনিট বসে থাকল। তারপর রানা মুখ খুলে জিব বের করে নীহারিকার মুখের ভেতর ঢোকানর চেষ্টা করল। নীহারিকা সাথে সাথে মুখ খুলে দিল। তারপর নীহারিকা রানা মাথা ওর বাঁ হাত দিয়ে নিজের কাছে টেনে নিয়ে পুরো আনুভুতি দেইয়ে রানা কে চুমু খেতে থাকল। দুজনের ঠোঁট মনে হচ্ছিল ফেভিকল দিয়ে আটকানো আর ভেতরে জিব দুটো শুধু খেলা করছে।
আমি ওদেরকে বললাম যে আমাকে ভুলে না যেতে। ওরা দুজনেই হাসল কিন্তু চুমু খাওয়া বন্ধ করল না। এতক্ষন নীহারিকার প্রায় অলস ছিল আর রানার চুমু খাওয়া উপভোগ করছিল। এবার নীহারিকাও নড়াচড়া করে রানা কে চেপে ধরে জোরে জোরে চুমু খেতে লাগলো। ওর নাক, মুখ, চোখ, গাল সব জায়গায় চুমু খেতে লাগলো। রানার মুখ একদম পূর্ণিমার চাঁদের মত উজ্জ্বল ছিল। আর নীহারিকার মুখে বিচিত্র ভাব। কিছুটা খুশী কিছু পাপবোধ, কিছু ভয় সব মিলে এক অদ্ভুত অভিব্যাক্তি!! এখানে বলে রাখি আমি খুব একটা ভাল চুমু খেতে পারতাম না। সেইজন্যে আমাদের চুমু সবসময় ভীষণ সংক্ষিপ্ত হত। যেন চুমু খেতে হয় তাই খাওয়া।
কিন্তু রানা আর নীহারিকার চুমু দেখার মত ছিল। ওদের চুমু খাওয়া দেখে আমার নুনু একদম দাঁড়িয়ে গেছিল। আমি আবার নীহারিকাকে বললাম এটা ঠিক নয় যে ও শুধু রানাকে চুমু খাবে আর আমাকে একটুও খাবে না। নীহারিকা সাথে সাথে রানা কে ছেড়ে আমার কাছে এল। আমি ওকে জড়িয়ে ধরলাম আর চুমু কেতে লাগলাম। কিন্তু একটু পরেই বুঝলাম নীহারিকা ঠিক পছন্দ করছে না। আমি ওকে বললাম শুধু রানা কেই চুমু খেতে আর আমার সাথে বাকি সব কিছু করতে।
রানার ঘরের বিছানাটা ছোটো ছিল আর আমাদের বেডরুমের বিছানাটা খুব বড়। তাই আমি রানা কে বললাম আমাদেরঘরে গিয়ে আমাদের সাথে শুতে। ওরা আমাদের ঘরে চলে গেল আর আমি বাইরে বসে সিগারেট খেলাম। ওরা আবার পুরো আবেগের সাথে চুমু খেতে থাকল আর কথা বলছিল। ভগবান জানে কি বলছিল আর আমার কোন আগ্রহ ছিল না ওদের কথা শোনার। আমি শুধু দেখছিলাম ওরা কি করে। এতক্ষনে নীহারিকার মনের সব ভয় দূর হয়ে গেছিল আর কোন পাপবোধও ছিল না। তাই ও মন খুলে উপভোগ করছিল। আমি সিগারেট খেয়ে ঘরে ঢুক্তেই নীহারিকা জিগ্যাসা করল এত তাড়াতাড়ি কি করে সিগারেট শেষ করলাম। আমি অবাক হয়ে গেলাম। এতদিন পর্যন্ত আমি সিগারেট খেতে গেলে ও সবসুময় তাড়া দিত তাড়াতাড়ি খাবার জন্যে, আর সেদিন উলটো! তো আমি আবার বাইরে গেলাম আর একটা রাম নিয়ে বসলাম। রাম আর সিগারেট খেয়ে প্রায় আধঘন্টা পরে ঘরে ঢুকলাম। ওরা দুজনে পাশাপাশি শুয়ে ছিল। নীহারিকা শাড়ি সায়া ব্লাউজ পরে ছিল। সব ঠিকই ছিল কিন্তু দুদু অল্প ঢাকা আর পেট খোলা ছিল। রানা শুধু হাফপ্যান্ট পরে ছিল। রানা নীহারিকার পেটে হাত বুলাচ্ছিল আর নীহারিকা রানার থাই তে হাত রেখে দিয়েছিল। দুজনেই চোখ বন্ধ করে ছিল আর আমাতে ঢুকতে দেখেনি।
আমি আস্তে করে নীহারিকার পাশে বসলাম আর ওকে জালে চুমু খেলাম। নীহারিকা চমকে উঠে চোখ খুলে আমাকে দেখে আনন্দে হাসতে থাকল আর বলল, “তুমি আমার রাজা আর আজ তুমি আমাকে কোন স্বামীর পক্ষে সম্ভব সবথেকে ভাল উপহার দিলে। আমি সারা জীবনে এইরাত ভুলব না।“ আমি কিছু বললাম না কারণ আমার বলার কিছু ছিল না। এবার রানা চোখ খুলল আর আমার সামনে নীহারিকার পেটে হাত রেখে লজ্জা পাচ্ছিল। আমি ওকে জিগ্যাসা করলাম ও হাপী কিনা। ও বলল আবস্যই ও হ্যাপী আর ও কখন ভাবতেই পারেনি আমি এতোটা মেনে নেব আর ওদেরকে উপভোগ করতে দেব। আমি বললাম ওদের দেখে আমিও উপভোগ করেছি।
এবার আমি নীহারিকার ব্লাউজ খুলতে শুরু করলাম। রানা হাঁ করে দুই চোখ বড় বড় করে দেখতে থাকল আমি কি করি। নীহারিকার ব্লাউজের হুকগুলো সামনের দিকে ছিল। আমি একটা একটা করে হুক খুলছি আর একটু একটু করে নীহারিকার দুদু দেখা যাচ্ছে। রানা এমন ভাবে তাকিয়ে ছিল যেমন একটা বাচ্চা বড় বড় রসগোল্লা দেখছে। নীহারিকা আমার হাত ধরে আর খুলতে নিষেধ করল। কিন্তু আমি জিগ্যাসা করলাম যে ও রানাকে ভালবাসে কিনা। নীহারিকা বলল আবস্যই ভালবাসে। আমি বললাম ওদের দেখে বোঝা যাচ্ছিল দুজনেই খুব উত্তেজিত আর দুজনেই আরও আনন্দ করতে চায়। তো রানা কে বঞ্চিত করে কষ্ট দেবার কি আছে! আর আমি ওর দুদু দুটো রানার সাথে ভাগ করতে একটুও কষ্ট পাব না।
এইবলে আমি নীহারিকার ব্লাউজ পুরো খুলে দিলাম। ওর দুদু দুটো একদম খাড়া হয়ে দাঁড়িয়ে। দুটো বোঁটাই একদম শক্ত। রানা হাঁ করে দেখতে দেখতে বলল সেই প্রথম ও খোলা দুদু দেখছে তাও এত কাছে থেকে। আমি ওকে বললাম দুদুতে হাত দিতে। রানা আঙ্গুল দিয়ে একটা দুদুর বোঁটার ওপরে সুড়সুড়ি দিতে থাকল। তারপর একটু করে দুদুতে চাপ দিতে থাকল আর দেখতে থাকল কেমন করে দুদু ইলাস্টিকের মত সেপে ফিরে আসে। রানা আমার দিকে তাকাল, আমি বললাম ওকে ওর রিসার্চ জারি রাখতে। আরও বললাম পুরো দুদু দুটো দুই হাতে চেপে ধরতে। তারপর আর কিছু বলতে হয়নি। কোন মানুষ কে শেখাতে হয় না সুন্দর দৃঢ় দুদু কে নিয়ে কি করতে হয়। রানাও নিজে নিজেই সিখে গেল মাই নিয়ে কি করতে হয়। একটু পরে রানা নীহারিকাকে জিগ্যাসা করল ও দুদু হাতে নিয়ে ঘুমাতে পারে কিনা। নীহারিকা আমার দিকে তাকিয়ে বলল রানা যখন সব দেখেই নিয়েছে তখন ও দুদু ধরে ঘুমাব তাতে আর আপত্তি কিসের!!
রাত প্রায় ১১ টা বেজে গিয়েছিল। পরের দিন অফিস ছিল। আমি বললাম এবার ঘুমান উচিত। রানা একটা দুদু ধরে আমি একটা দুদু ধরে, নীহারিকা এক হাতে আমার নুনু ধরে আর অন্য হাত রানার থাইএর ওপর রেখে ঘুমিয়ে পড়লাম। নীহারিকা মনে মনে রানার নুনু ধরতে চাইছিল কিন্তু আমাতে বলতে সাহস পায়নি।
হটাত রানা উঠে বসে বলল ও এখন নীহারিকার পুরো টা দেখেনি।
দাঁড়া বাবা এত তাড়াহুড়োর কি আছে, আজই সব দেখলে কাল কি দেখবি ??