Monday 6 October 2008

স্বপ্ন হলেও সত্যি

উত্তর-ভারতের CEO হয়ে দিল্লীতে বদলি ও পদোন্নতিতে আমার পরিবারের সকলেই খুব খুশি।
বিশেষ করে আমার স্ত্রী জুলি। কর্মক্ষেত্রে আমার প্রতিপত্তি বাড়ার গর্ব ছাড়াও, জুলির ছোটবেলার প্রিয়বান্ধবী রিমাকে আবার কাছে পাবে – একই শহরে দুজন থাকবে তাতেই ওর আনন্দ বেশি। প্রায় 10 বছর আগে রিমার বিয়ে হয়ে যায় দিল্লীর অভিজাত ব্যবসায়ী একাধিক চিনি-কলের মালিক বিক্রমের সঙ্গে; বিয়ের আগে মডেলিং করত রিমা, সেই যোগাযোগ থেকেই ধনী পরিবারে ওর বিয়ে। এখনও আকর্ষনীয় রূপসী দু-সন্তানের মা তিরিশের রিমা (facebook এ আমি ওর ছবি দেখেছি)। facebook আর ফোনে রিমার সঙ্গে আমাদের যোগাযোগ ছিল।
আসার দুদিনের মধ্যে দিল্লীতে আমাদের থাকার সব ব্যবস্থার রিমাই করে, যদিও ফ্ল্যাটটা কোম্পানির। সামনে থেকে রিমাকে আরও আকর্ষনীয় লাগছে, ওর শরীরের যৌন-আবেদন অস্বীকার করা কোন পুরুষের পক্ষে অসম্ভব। রিমার মত সুন্দরী নাহলেও জুলি উচ্চশিক্ষিতা সুশ্রী তন্বী, ও যে কলেজ অধ্যাপিকা না কলেজ ছাত্রী – না বলে দিলে বোঝার উপায় নেই।
চল্লিশেও আমি এখন যথেষ্ঠ ছিপছিপে ফিট, আমার 6 বছরের সংক্ষিপ্ত বিবাহিত জীবনে জুলির যৌন-তৃপ্তি ভাল ভাবেই মিটিয়ে যাচ্ছি। যদিও বর্তমান আমাদের যৌনজীবনে কিচ্ছুটা একঘেয়েমি এসেছে, আমরা দুজন খোলাখুলি তা আলোচনাও করি। বউ বদল বা বউকে অন্য পুরুষের সঙ্গে ভোগ বা অন্য কোন নারী– এই ছিল আমাদের ফ্যান্টাসি। বিদেশে এটার খুবই চল থাকলেও, বিদেশের অচেনা পরিবেশে আমরা এতদিন কোন ঝুঁকি নিতে চাইনি।
প্রথম সাক্ষাতে আমি রিমার থেকে চোখ ফেরান পারিনি। আমাদের চোখাচোখি হলে ও আমাকে একটা উষ্ণ হাসি উপহার দেয়। তাতে আমার ধোনটা টনটন্ করে ওঠে, মনে হল এবার আমাদের ইচ্ছে বা ফ্যান্টাসি গুলো আর অসম্পন্ন থাকবে না। আমার এই ব্যাবহারে জুলি বিরক্ত হয়; পরে রাতে আমি মাফ চেয়ে বলি, “আমি রিমার দিকে এভাবে তাকাতে চাইনি মানে ….… মানে ও এত সুন্দরী ছিল যে আমি অভদ্র আচরণ করে ফেলি” জুলি হেসে বলে, “হু এবার থেকে রিমাকে কল্পনা করে আমায় চুদবে” আমি মজা করে বলি, “সেসময় তুমি আমায় বিক্রম বলে কল্পনা করবে” আমাদের যৌনতার অনেকদিনের ফ্যান্টাসি, আমরা দুজনে হেসে ফেলি ও বলি, “বিক্রমকে তোমার কেমন লাগে?” জুলি আমায় বুকে জড়িয়ে ওর পছন্দ জানায়, জানায় আমাদের ফ্যান্টাসি বাস্তবে হলে কতটা উত্তেজক হবে। সেরাতে মতন তৃপ্ত তীব্র সঙ্গম আমাদের বহুদিন হয়নি।
কয়েকদিনের মধ্যে কাজকর্ম বুঝে নিতে ও সবকিচ্ছু সুবন্দোবস্ত করতে আমি ব্যাস্ত হয়ে পড়ি। এরই ভেতর জুলি ও রিমা ওদের ছোটবেলার সম্পর্ক পুনঃস্থাপন করে ফেলেছে, সাড়াক্ষনই দুজন একসাথে। বিক্রম বিদেশে থেকে ফিরলে রিমা আমাদের ডিনারের আমন্ত্রণ জানায়, ওর বরের সঙ্গে আলাপ করায়। সুশ্রী গাট্টাগোট্টা লোমশ বিক্রম বয়সে রিমা চেয়ে বছর দুয়েক মাত্র বড়, বড় ভুঁড়িটাও বেশ লক্ষ্যনীয়।
বিক্রম আমাদের সাদর অভ্যর্থনা করে, “আমি বিক্রম, আপনি সুমিত হতেই হবে, আসুন আসুন” বসে আমরা কথা বলতে বলতে দুজনেরই কিছু সাধারণ আগ্রহ বিষয়ে খুঁজে পাই এবং আমাদের খুবই সুখকর হয়ে ওঠে। ঐ সময় রিমা আমাদের দামী স্কচ-হুইস্কি ও খাবারের ব্যবস্থা দেয়, ওকে জুলি সাহায্য করে। ধীরে ধীরে আমরা চারজন একসাথে আলাপচারিতা খুবই আরামদায়ক ও উষ্ণ হতে শুরু করে।
আমি লক্ষ করি যে, বিক্রম ও জুলি দুজনের মধ্যে একটি আকর্ষণ তৈরী হয়েছে; বিক্রম আমার বউকে চুদছে এই চিন্তাই আমাকে আকুল করে, বাড়া দাড়িয়ে যায়। ও রিমার ঘনিষ্ঠ সাহচর্যে আমি আবার প্রথমদিনের মত খেই হারিয়ে ফেলি, সঙ্গে মদও ছিল। ওর পেলব গাত্রের উজ্জল্য, টপের ভেতরে বড় বড় স্তনের খাঁজ, চওড়া স্তনবৃন্তের আভাসে রিমা-ক্রান্ত হয়ে পরি। পরে জেনেছি ওদুটো 36D। বিক্রম ও জুলি উভয় আরও সাহসী হয়ে উঠছে ফ্লার্ট করছে। রিমাও খেয়াল করে এটা, ও সঙ্কেতপূর্ণ মন্তব্য করে তাদের আরও উত্তেজিত করে সেইসঙ্গে আমারা দুজনে আরও ঘনিষ্ঠ হই। জুলি জানত যে আমি কিছু মনে করব না, আসলে ওকে বলা ছিল যে তোমায় ফ্লার্ট করতে দেখলে আমার যৌন-সুখ হয়; চোদার সময় বউ আমাকে প্রায়ই বিক্রম বলে ডাকে এখন।
ফ্ল্যাটে ফিরেই আমি জুলিকে বিছানায় নিয়ে ফেলি, ওর উপর ঝাপিয়ে পরি। কামরসে ভিজে হরহরে গুদের স্বাদ নিতে 69এ মেতে উঠি। সেরাতে আমরা কাম-পাগলের মত চোদাচুদি করি, দুবার বীর্যপাতের পর ক্লান্ত হয়ে ঘুমিয়ে পরি।

পরদিন আমার ছুটি থাকায়, সাড়াটা দিন বাড়িতেই কাটাই। দুপুরে রিমা আমাদের ফ্ল্যাটে আসে, জুলিকে নিয়ে মার্কেটিং করতে যাবে। বাড়িতে আমাকে দেখে রিমা জানতে চায়, কালরাতের বাড়বাড়িতে আমি কিচ্ছু খারাপ মনে করেছি কিনা? আর অসংযত ব্যাবহারের জন্য ক্ষমাও চায়। আমি রিমাকে আস্বস্ত করে বলি যে, আমি ওদের পার্টি খুবই উপভোগ করেছি, বিশেষ করে গৃহকর্ত্রীর সান্নিধ্য। রিমা দুষ্টুমির ভঙ্গীতে জুলির দিকে তাকালে, আমি ওকে বলি যে জুলি ও বিক্রম খেলাটাতে ওদের মত আমিও মজে ছিলাম। তারপর আমরা তিনজনে হেসে ফেলি, আমি জুলিকে বলি দিন দেখে রিমাদের শীঘ্র ডিনারের আমন্ত্রণ জানাত। ওর দুজন বেড়িয়ে পরে এবং আমি গতরাতের কথা চিন্তা করে গরম হয়ে ভাতঘুম দিয়।
রাতে বিছানায় জুলি ও আমি ঘুরে ফিরে বিক্রম-রিমার ব্যাপারে আলোচনা করি। জুলি জানায়, “রিমারা বেশ পাকা খেলুরে জানত। বিক্রম অনেকে চুদেছে, ও বিবাহিত মহিলাদেরই বেশি পছন্দ করে” রিমা জুলিকে আরও বলেছে “শুধু বিক্রমের অনুরোধে রিমা অন্যপুরুষের সঙ্গে শুতে বাধ্য হয়েছে, যাতে ওদের ব্যাবসায় সুবিধে হয়”
আমি জুলিকে জিজ্ঞাসা করি, ও আমাদের ফ্যান্টাসি আর সেক্স-গেম সম্পর্কে রিমাকে কিচ্ছু বলেছে কিনা। “ওকে সবই বলেছি, ওরা রাজি, কিন্তু তোমাকে আগে বিক্রমের সঙ্গে কথা বলে ঠিকঠাক করতে হবে। এই এখনই ফোনে বলনা” , জুলি আমার বুকের শুয়ে বলে।
জুলির নাক মুলে বলি, “অস্থির হয়ে উঠেছে আমার জুলিসোনা, আর কতক্ষনে বিক্রমের বাড়ার গুত খাবে”
“হুম্ তুমি তা চাও না বুঝি”, জুলি আমার বাড়াটা শক্ত করে মুটোয় ধরে “দেখে বুঝি এটা গরম হবে না, গরম হলে তো রিমা আছে” এবার কপট রাগ দেখিয়ে “গাছেরও কুড়বে তলারও খাবে –আমার ঢ্যামনা-টা”
আমি হেসে, “ওটা উল্টো বল্লে” জুলি মুখ ভেঞ্চায়। আমি, “ঠিক আছে বাবা, ফোনটা দাও, কি কি বলতে হবে বল”
সন্তুষ্ট হয়ে জুলি, “রিমাদের একটা ফার্ম-হাউস আছে, ওখানে সব ব্যাবস্থা রেডি থাকে। তুমি বিক্রমকে একটা উইকএন্ড ট্যুর প্লান করতে বলবে; ও তোমাকে ফার্ম-হাউসের কথা বলবে, তুমি রাজি হয়ে যাবে। ঠিক আছে”
জুলি ফোনে রিমাকে ধরে, “হ্যা শোন … হ্যা রাজি ……থামবি এবার(লজ্জা পেয়ে), তোর বরকে বলেছিস তো, সুমিত এখনই কথাটা বলতে চায়(বাড়াটা মুটোয় নিয়ে দোলাতে থাকে) …. শোনে তো, খুব ভালবাসে এবার থেকে তোকেও বাসবে… হ্যা দে”
জুলি হঠাৎ আমায় তিনটে স্বশব্দে চুমু দেয়, ফোনে শুনিয়ে শুনিয়ে। কানে ফোন নিয়ে লজ্জায় লাল হয়ে আমার দিকে তাকিয়ে ফোনে বলে, “কি চাই? …ধ্যাৎ অসভ্য, …. নাও সুমিতের সঙ্গে কথা বল”
এবার জুলি ফোনটা স্পিকারে দিয়ে আমায় কথা বলতে ইসারা করে। আমি, “বিক্রম, … কেমন আছ?”
-ভাল, তোমাদের দিল্লী কেমন লাগছ?
-ভালই, আগের দিনের পার্টির জন্য ধন্যবাদ। আমার বউতো তোমার ফ্যান হয়ে গেছে(জুলি বিচিটা রগরে দেয়)
-হাহা জুলি খুব সুইট, রিমাও সবসময় তোমাদের কথা বলে
- উইকএন্ড ট্যুর প্লান করলে কেমন হয়? জুলি বলছিল সবাই মিলে দু-চারদিন খুব মজা করা যাবে
-বেশতো কাছেই মোদীনগরে আমার ফার্ম-হাউসে 3স্টার ব্যাবস্থা আছে, কবে যাবে বল? সামনে সপ্তাহেও হতে পারে
-আরে আমিও সেটাই বলতে যাচ্ছিলাম ৪দিন টানা ছুটি,(জুলি মুখে হাসি ফোটে, জোরে খেঁচাতে থাকে)শুক্রবারই চল
-খুব ভাল সুমিত, শুক্রবার ১২টায় তোমরা দুজন রেডি থাকবে, যাবার সময় আমরা তোমাদের তুলে বেড়িয়ে যাব
-ওকে তবে ঐ কথা রইল, শুক্রবার ১২টা
ফোন কাটার পর, জানতে পারি বিক্রম জুলির থেকে আগে দিনের ওর পরা-প্যান্টিটা চেয়েছে(রিমা ওর বরকে বলেছে জুলির কি অবস্থা হয়েছিল) আগামী উইকএন্ডের কল্পনায় চরম উত্তেজনার মধ্যে আমাদের সেই রাতের চোদাচুদির খেলা শেষ করি।
মাঝের কটাদিন আমি নার্ভাস ও উতলা হয়ে শুক্রবারের অপেক্ষা কাটাই। জুলি কিন্তু দারুন খুশিতে নিজের মনে গুন গুন করছে, নতুন প্রেমে পরলে যেমনটা হয় আরকি। রিমার সঙ্গে ঘনঘন ফোনে কথা হচ্ছে, আমি তা জানতে চাইলে মেয়েদের কথা বলে এড়িয়ে গেছে। দুজনে হাসাহাসি দাপাদাপি সবই আমার কানে আসে। রিমা জুলিকে নিয়ে প্রচুর মার্কেটিং করে, তাছাড়া যাবার দুদিন আগে বিউটি-পার্লারে গিয়ে দুজনে মাথার চুল থেকে পায়ের নখ অবধি আরও সুন্দরী হয়ে আসে(তারপর রাতে আমাকে আর ছুতে দেয়নি ওর শরীর)। অবশেষে শুক্রবার এলো, জুলি খুবই নার্ভাস যেন আজ ওর বিয়ে। আমার মনেও চাপা টেনসান ছিল। সাড়ে ১২টায় বিক্রম আমাদের তুলে নেয়।

হোটেলে লঞ্চে সেরে মোদীনগরে পৌছতে ৪টে হয়ে যায়। ক্ষেতের মাঝে দ্বী-তল ফার্ম-হাউসটা চমৎকার, সব সুবিধাই আছে – বিশেষ আকর্ষন একটা ছোট পুল। দোতলাতে আমরা থাকব, বড় দুটো বেডরুম সাথে বাথরুম ও বিশাল হল-বারান্দা। আমি বিক্রমের সঙ্গে ফার্ম দেখতে বেড়িয়ে পরি, মেয়েরা জিনিসপত্র গোছানো কাজের লোকদের কাজকর্ম সব বুঝিয়ে দেওয়া ইত্যাদিতে ব্যাস্ত।
৭টার মধ্যে আমি ও বিক্রম হল-বারান্দায় ফিরে আসি। দেখি বিক্রম মুভি-ক্যামেরা এনেছ, বলল মেয়েদের আবদার। কিচ্ছু সময় পরই রিমা জুলি একই রকম স্লীভলেস শট্ নাইটি পরে উপস্থিত হয়। ওদের দেখেই লুঙ্গীর মধ্যে আমার ধোন খাড়া; নাইটি ফাঁক দিয়ে যেমন স্তন দেখা যাচ্ছে, হাটাচলা করলে তেমন প্যান্টিও উঁকি দিচ্ছে। বিক্রম সবই ক্যামেরায় তুলেছে।
বিক্রম জুলিকে পাশে নিয়ে বসে আড্ডা শুরু করে, সুযোগ পেলই জুলিকে জরিয়ে ধরে চুমাচ্ছে । আমিও একই ভাবে রিমার সান্নিধ্যে পাচ্ছি। অল্প সময়েই আড্ডায় আমি খেই হারাই রিমার শরীরি মাদকতায় । আমার চোখ পরে, উল্টো দিকে বসা জুলির নাইটির তলায় বিক্রমের হাতের আনাগোনা। আমি আরও গরম হই। রিমার প্যান্টির ভেতর হাতালে লাগলে, আমাকে বলে ওকে বেডরুমে নিয়ে যেতে। আমি ওকে কোলে করে সোজা বিছানায় তুলি, পেছন ক্যামেরা নিয়ে বিক্রম ও জুলি আসে।
উলঙ্গ রিমাকে পেয়ে আমি দিশাহারা, মাই পাছা গুদ কোনটা সামলাবো! মনে হচ্ছে ঢোকানোর আগেই গরমে আমার মাল পরে যাবে। জুলি বুঝতে পেরে আমায় চুদতে বলে। না বেশিক্ষন সহ্য করতে পারিনি রিমার গুদের চাপে-তাপে, আমি করে ফেলি। লেজেগোবরে হয়ে উঠতে গেলে রিমা আমার হাত টেনে ধরে বলে, “আমারটা বের কর আগে, তবে ছাড়ব বোকাচোদা” বাকি তিনজন হেসে আমায় ব্যাঙ্গ করে। জুলির মত রিমাকে উংলি ওরাল করে গুদের জল ঝরিয়ে ছাড়া পাই।
এবার বিক্রম-জুলির জন্য বিছানা ফাকা করে দিয়ে রিমা ক্যামেরার ভার নিয়েছে, আমি তাড়াতাড়ি দুটো ড্রিংকস বানিয়ে এনে ওদের চোদন দেখতে বসি। আমি জানতাম আজ রাতটা যে চরম উত্তেজক হতে চলেছে, দুপুর থেকেই জুলি বিক্রম দুজনে ক্রমাগত টিজিং এবং ফ্লার্ট করে চলেছে। এরমধ্যেই বিছানায় বিক্রম জুলিকে উদম করে ওর মাই গুদ নিয়ে খেলছে, মাই চুষে গুদে আংলী করাতে জুলি কতরাচ্ছে। বিক্রম দেরী না করে লুঙ্গী খুলে জুলির থাই দুটো ওর বুকের দিকে তুলে জায়গা নেয়। বিক্রমের ওই বড় ভুঁড়িটার নিচে যে এত বড় একটা সারপ্রাইজ আছে জানতাম না, ওর বাড়ার কাছে আমারটা বাচ্ছাছেলের নুনু বলে মনে হবে- ওরটা এত বিশাল। ঐ বিকট বাড়াটা আমার বউের গুদের ছোট চেদাতে ঢুকবে কি করে – দুঃচিন্তায় টেনসানে আমি ভুল করে ক্যামেরার সামনে চলে গিয়ে বিক্রমকে “একটু সাবধানে করতে” বলে ফেলি।
রিমা-বিক্রম এতে খুব বিরক্ত হয়, আমাকে জুলির পাশে চুপচাপ বসে থাকতে বলে। রসে থাকা জুলির গুদে বিক্রম বাড়াটা সেট করে চুম্বনরত অবস্থায় সহজে গুদের মধ্যে অর্ধেকটা বাড়া ঢুকিয়ে দেয়। ক্যামেরার পেছন থেকে রিমা জুলিকে উৎসাহিত করে, “বিক্রমের কোমরটা টেনে ধরে উল্টো ধাক্কায় বাকি অর্ধেকটাও গুদে ঢুকিয়ে নিতে” পাশে বসে আমি আশ্চর্য হয়ে দেখি জুলি গুদে পুরোটা গিলে নিচ্ছে, আর রিমা ওদের চিয়ার করে যায়। চরম যৌন উত্তেজনাকে কিচ্ছুক্ষনের মধ্যে ওরা ধাতস্ত করে দুজনে কোমর নাড়াতে শুরু করে।
পরপুরুষের সঙ্গে সম্পূর্ণ একাত্ব হয়ে নিজের বউকে চোদাতে দেখে আমার নিজেকে কেমন অসহায় মনে হচ্ছিল। মনে হয় রিমা ব্যাপারটা বুঝে আমায় বলে, “সুমিত শুধু বসে না থেকে জুলিকে সোহাগ করতে থাক, গায়ে হাত বুলিয়ে চুমুটুমু খাও তো। দারুন ভিডিও হবে” আমি সেইমত করি, আমায় হাত ধরে জুলি পরের পর জল খসিয়ে যাচ্ছে, বিক্রমও ক্রমশ ধাপের গতি বাড়াচ্ছে। বউের গুদমারান দেখার গরমে আমিও হ্যান্ডেল করি। অল্পক্ষন পরই বিক্রম জোরে জোরে ধাপিয়ে জুলির গুদের গভীরে বাড়াটা ঠেসে ধরে বীর্যপাত করে। উত্তেজনা জুলি পা দিয়ে বিক্রমের কোমর জরিয়ে ওকে আরও গভীরে টেনে নেয়, এভাবে শুয়ে ওরা একে অপরের আদর চুমুতে ভরিয়ে দেয়। রিমার বললে বিক্রম জুলিকে ছেড়ে উঠে পরে। জুলির গুদের ভেতরে থেকে বিক্রম ওর বিকট বীর্যে মাখা বাড়াটা বের করলে – আমি খা-হয়ে ভাবি এত বড়টা ঢুকেছিল! তাই দেখে বিক্রম আমার দিকে হেসে চোখ মারে।
রিমা বলে, “সুমিত এবার জুলিকে ভাল করে আদর করে চুমুটুমু খাও । তারপর বাকিটা জুলি বলে দেবে” রিমা শুটিং চালায়, জুলিকে জড়িয়ে চুমুতে ভরিয়ে দিয় আমি। “দেখনা দুষ্টু বিক্রমটা তোমর বউের গুদের কি হাল করেছে” জুলি আদুরে গলায় বলে আমাকে ওর চোদানো গুদের দিকে এগিয়ে দেয়। লালচে ফোলা ফোলা হয়ে আছে গুদটা, ছোট যোনিমুখটা অনেকটা প্রসারিত দেখাচ্ছে আর বীর্য গড়াচ্ছে । “ইস দেখেছ কতটা ঢেলেছে, আজই মনে হয় আমার মাসিক বন্ধ হয়ে যাবে” জুলির কথায় আমি জোর ধাক্কা খাই, আতঙ্কিত হই, ওতো আজ today লাগায়নি! আমি কি বলব জানিনা। “এটা তোমার জন্য সোনা, রসভরা তালশাঁস” গুদটা চিতিয়ে ধরে জুলি বলে। দেখি ওর গুদের ভেতরটা বিক্রমের ফ্যাদায় ভাসছে, আমি একটু দোনমোন করল জুলি রিমা দুজনে চাপ দিতে থাকে, গর্ভবতী হবার ভয় দেখাতে থাকে। আমি বুঝতে পরি ওদের কথা আমায় শুনতেই হবে, না হলে ছাড়বে না। পেছন থেকে রিমা নির্দেশ মত আমি সব করি – জুলির গুদের চুমু দিয়ে ভেতরের সব ফ্যাদা চুষে তবে মুক্তি পাই। দেখে যতটা খারাপ মনে হয়েছিল আমার, খেতে ততটা খারাপ লাগেনি। শেষে জুলি আমায় দীর্ঘ চুম্বন করে আবেগে বলে, “ I LOVE YOU সুমিত, তুমি আমার গর্ব। বিক্রমকে তুমি মনে নেবে আমি জানতাম” জুলি আমার হাতটা ওর গুদে রেখে বলে, “শুধু এটার ভার বিক্রমকে দিয়ে দিয়েছে, ওকে না বলা অসম্ভব” পাশ থেকে বিদ্রূপ করে বিক্রম ওর বাড়াটা চাপড়ে বলে যে ওটার স্বাদ পেয়েছে, সে ওর জন্য সব করতে পারে। কষ্ট হলেও আমি একমত না হয়ে পারিনা, সত্যি বলতে আমি আবার বউের সাথে ওর চোদন দেখার অপেক্ষায়।

বিক্রম-জুলিদের বেডরুমে ছেড়ে রিমা আমাকে নিয়ে হল-বারান্দায় বসে। রিমা এখন আর আমায় টিজিং করছে না। ড্রিংকস করতে করতে কথা হয়, আমাকে জিজ্ঞাসা করে আমার কেমন লাগল। আমি একটু চিন্তা করে বলি, “এতে জুলি যেমন খুশি হয়েছে, আমার লালসাও আর বাড়িয়ে দিয়েছে। এবার থেকে আমাদের সেক্স লাইফ অনেক বদলে যাবে”
রিমা, “বিক্রমকে কেমন মনে হল! সবাই জানে ও রীচ্ বড় বিসনেসম্যান তাই আমি ওকে বিয়ে করেছি, কিন্তু না… ওর ওই ল্যান্ডটার জন্য। বিক্রম এই উইকএন্ডে জুলিকে চুদে চুদে হোর করে দেবে। তুমি নিতে পারবে? সুমিত”
আমি, “আমি জানি, বিক্রম এই পারফরম্যান্স দেখার পর, জুলি এখন শুধু ওর বাড়াই গুদে ঢোকাবে। কিন্তু প্যাগনেন্টের ব্যাপারে – আমার মিস্কড্ ফিলিং হচ্ছে। ভয়… একটু চিন্তা, এমন অভিজ্ঞতা আমার আগে হয়নি, এত কিক্ও জীবনে পায়নি – গর্ভবতী জুলি পেটে ফুলিয়ে –ইস টুয় হট্ টু ইমাজিন্। তোমার কি মনে হয়?”
রিমা একটু অবাক হয়। আমার চোখে তাকিয়ে বলে, “জুলি মা হতে চায়, সুমিত। ৪বছর ধরে ও খুব চেষ্টা করছে। জুলির সুখের জন্য… তুমি যদি বউকে সত্যি ভালবাসো, ত্যাগ স্বীকার করবে”
এটা আমার বোঝা উচিত ছিল; বাচ্ছার ব্যাপারে আমার কোন ফিলিং না থাকলেও, সব মেয়ের মত আমার বউও মাতৃত্বের স্বাদ পেতে চায় – যতই উচ্চশিক্ষিতা হোক। শুধু যৌনসুখ নয়, মা হয়ে জুলি পূর্ণযৌনতার উপলব্ধির…পরিতৃপ্তির… অনুভব করতে চায়। অন্যের বাচ্ছা নয়, নিজের সন্তান ভেবেই ওকে মানুষ করব। রিমার দিকে তাকিয়ে, হেসে বলি, “অনেক সিরিয়াস্ আলোচনা হল, এবার দেখাও তো আমার বউের কি ভিডিওটা তুলেছ” রিমা আমায় কিস্ করে জরিয়ে ধরে।
একদম হট্ শীনটা খুলেছে রিমা, “আমি জুলির মাথার পাশে আধ-শোয়া, মাঝে মাঝে ওকে চুমুচ্ছি আর ভেজা চোষার শব্দে – বিক্রমের প্রতি ঠাপে জুলি মাই দুটো লাফাচ্ছে, বিক্রমের ডিমের মত বিচি জুলি পোদে আছড়ে থপথপ শব্দ করছে” এই এঙ্গেল্ থেকে দেখে আমি আবার গরম খেয়ে যাই, রিমাও। দুজনে 69এ মাতি, একে অপরের রস ঝরিয়ে শান্ত হই।

খানিক পরে বিক্রম জুলি আমাদের সঙ্গে যোগ দেয়, সবাই মিলে ডিনার করি। প্রথমে একটু জড়তা থাকলেও, খাওয়ার শেষে ড্রিংকস করতে করতে আমাদের চারমুর্তির আড্ডা আবার জমে ওঠে। ভাল মদের মত আড্ডাটাও ধীর গতিতে চরমে ওঠে। একে অপরকে শুধু টিজ্ ফ্লার্ট করা নয় অন্যের বউের শরীর নিয়ে খেলা, সঙ্গে উত্তেজক কথোপকথনও ছিল।
রিমা আমার বাড়াটা মুটোয় নিয়ে, “এই জানত(বিক্রমকে), এই ২-৩ দিন জুলির পিক্ টাইম্ আছে। এর মধ্যে ওর ডিমে হিট্ করতে হবে” শুনে আমি ধা্। ওদিকে লজ্জায় জুলি বিক্রমের বুকে মুখ লুকিয়েছে।
বিক্রম, “চিন্তা করনা, আজ রাতেই বেড়াল মারে দেব, হু হু” সশব্দে জুলিকে চুমায়।
রিমা নাটুকে গলায়, “দেখেছ, কি রকম ঢ্যামনা খচ্চোর জুলির বরটা, বউের বিডিং এর কথা শুনেই বাড়া ঠাটিয়ে ফেলেছে” সবার সঙ্গে আমিও হেসে উঠি হো হো করে।
চোখাচোখি হতে আমি উঠে গিয়ে জুলিকে গাঢ় চুম্বনে সোহাগ করি।
জুলি আকুল হয়ে পরলে, বিক্রম ওকে কোলে তুলে সোজা বিছানার নিয়ে যায়। আমরা দুজন ওদের সঙ্গেই রুমে ঢুকি। মুহুর্তে মধ্যে ওরা নগ্ন হয়ে যায়, সহজে বিক্রম জুলিকে ওর বিশাল বাড়ায় গেথে নেন। রিমার ক্যামেরা চালু করার আগেই। কোন সন্দেহ নেই যে বিক্রমও গরম খেয়ে গেছে, আজ আমার বউের পেট বাঁধিয়েই ছাড়াবে। বিক্রম থপথপ করে জুলির গুদে ঠাপাচ্ছে, আর জুলি বিক্রমকে জড়িয়ে ঘোঁত্ ঘোঁত্ শব্দে শীৎকারে করে চলে। রুমটা যৌনতায় ভরে গেছে – দৃশ্যে শব্দে গন্ধে। হায়, বিক্রম পরিবর্তে যদি আমি থাকতাম, আমার সামনে আমার স্ত্রীকে গাভিন করছে। আমি না খিঁচে আর থাকতে পারলামনা। আমি বিছানায় বসে আবিষ্ট হয়ে দেখলাম বিক্রম আমার স্ত্রী গুদ বীর্যে ভরিয়ে দিল। এবার জুলি আমায় হামলা করে, চোদানো গুদটা আমার মুখের উপর দিয়ে বসে পরে। আমার সারাটা মুখ গরম বীর্যরসে মাখামখি হয়ে যায়। কিন্ত এবার ফ্যাদার স্বাদটা অন্য রকম লাগছে……………..

- এই …এই সুমিত … এই কুম্ভকর্ণ কখন থেকে ডাকছি। তখন থেকে ছেলেটা কাঁদছে, পেচ্ছাব করে সব ভাসিয়ে দিল। উনি পেচ্ছাবের মধ্যে শুয়ে ঘুমচ্ছে। উঠবে তো (জোরে ঝাকিয়ে জাগিয়ে দেয়)
- হ্য কি কিহল! এত জল … এঃহে ভিজলো কিকরে
- কি করে আবার, দুষ্টুটা বাপের মুখ উপর মুতেছে, ঠিক হয়েছে (নুনুটা দেখিয়ে, এখনই বোঝা যাচ্ছে ওটা ভবিষ্যতে কত বড় হবে)
- জুলি, ওকে ন্যাপি পরিয়ে রাখনা কেন বলত!
- আদিত্য যা দস্তি হয়েছে, পরিয়ে ছিলাম, তোমার ছেলে ছিড়ে ফেলেছে। এই দেখ (ছেড়া ন্যাপিটা দেখায় )
- (দুষ্টুটা আমার স্বপ্নটাকেও ছিড়ে ভিজিয়ে ফেলেছে) ভীষন বকে দেব, (ছেলেকে আদর দিয়ে)
- জানত, রিমা ফোন করেছিল, বিক্রম মোদীনগরের ফার্ম-হাউসে আদিত্যর অন্নপ্রাশনের সব ব্যাবস্থা করে দিয়েছে (আমার গায়ে হেলে, ছেলেকে মাই দিতে দিতে)
- হ্যাঁ; … (বউের ঘাড়ে নাক গুজে) আ…হঃ
সমাপ্ত