Wednesday 16 October 2013

সেক্সী জোকস

1. ছেলেটি তার girlfriend এর সাথে মজা করে ছড়া বলছে:
“Six plus three is nine,
I can enter in you but you cant enter in mine”.
জবাবে মেয়েটি বলছে:
“Five plus four is also nine,
I can measure your length
but you can’t measure the depth of mine”


2. এক ভদ্রলোকের বিরূদ্দ্বে তার সদ্যমৃতা বৌ এর সাথে Sex করার অভিযোগ আনা হলো:
বিচারক:আমি আমার চাকুরী জীবনে এমন জঘন্য মামলা ইতিপূর্বে আর কখোনোই পরিচালনা করিনি,কেন আপনি এটা করলেন,নিদেননপক্ষে একটি কারন কি আপনি বলতে পারবেন?
ভদ্রলোক:অবশ্যই,একটি নয়,আমি তিনটি কারন বলতে পারবো:আপনি এখানে মোটেও নাক গলাতে পারেন না,কারন সে আমার বৌ,আমি একদম বুজতেই পারিনি সে মরে গেছে এবং আমাদের দাম্পত্য-জীবনে বিছানায় সবসময় তাকে আমি এ অভিনয়ই করতে দেখেছি!!!!!
3. I Q Test:
মেয়েরা তাদের Mobile Phone কেনো তাদের T-Shirt এর পকেটে রাখেনা?
……………………….?
……………………….?
……………………….? সম্ভবত পাহাড়-পর্বতে Mobile Phone এর Signal ভালো আসেনা!!!!!!!!!!!!!!!!!!!!!


4. এক ভদ্রলোক ওজন কমানোর চটকদার বিজ্ঞাপনে আকৃষ্ট হয়ে যোগাযোগ করলেন বিজ্ঞাপন দাতাদের সাথে।দেখা করলেন ম্যানেজারের সাথে এবং বল্লেন আমি আপনাদের এখানে ভর্তি হতে চাই,নিয়ম-কানূন এবং ফি সম্পর্কে যদি একটু বুঝিয়ে বলতেন।Well,আমাদের পদ্দ্বতিটা একটু আলাদা বললেন ম্যানজার।তবে গ্যারান্টি দিচ্ছি আপনি যতখানি চান ঠিক ততোখানি ওজনই আপনার কমিয়ে দেয়া হবে এবং অল্প সময়ের মধ্যে!!!
ভদ্রলোক জানতে চাইলন,অল্প সময়টুকু কত?খরচ কত পরবে?আপনি চাইলে ২০ কিংবা ৪০ মিনিটের যে কোন একটি কোর্স বেছে নিতে পারেন.খরচ পরবে যথাক্রমে:২০০০ এবং ৪০০০ টাকা আর এতে ওজন কমবে যথাক্রমে ২ কিলো এবং ৪ কিলো।

আমি আজকেই ২০ মিনিটের কোর্সটি করতে চাই,উচ্ছসিত হয়ে বললেন ভদ্রলোক অবশ্যই স্যার,আসুন আমার সাথে বলে ম্যানেজার ভদ্রলোককে ঠেলে ঢুকিয়ে দিলেন বড়-সর এক হলরূমে এবং বাইরে থেকে দরজা বন্ধ করে দিলেন ।

ভদ্রলোক অবাক হয়ে লক্ষ্য করলেন ভিতরে তিনি ছাড়াও সল্পবসনা,সেক্সী একটি মেয়েও রয়েছে।মেয়েটিকে দেখে তার ধোন গেলো দাড়িয়ে,মেয়েটি তার অবস্হা বুঝতে পেরে এগিয়ে এলো,আমার সাথে আপনি সেক্স করতে পারেন কিন্তু একটি শর্ত আছে।কি?ঢোক গিলে বললেন ভদ্রলোক।২০ মিনিট সময় পাবেন,এর মধ্যে ছোটোছুটি করে আমাকে যদি ছূতে পারেন।আমি রাজি বললেন ভদ্রলোক।তবে শুরু হোক বললো মেয়েটি।শুরু হলো দৌড়া-দৌড়ি,ভদ্রলোক প্রানপন ছুটেও কিছুতেই মেয়েটির নাগাল পেলেননা,শেষ মুহূর্তে মনে হলো আর একটু সময় পেলে ঠিকই ধরে ফেলতাম….নির্ধারিত ২০ মিনিট শেষ হতেই খুট করে খুলে গেলো দরজা।

ম্যানেজার ডাকলেন,বাইরে বেরিয়ে আসুন স্যার,ওজনটা মাপা যাক!!!দেখা গেলো ঠিক ২ কিলোই কমেছে।

ভদ্রলোক ভাবলেন ২০ মিনিটে  মেয়েটিকে ধরতে পারিনি কি্ন্তু ৪০ মিনিটতো মেলা সময়!!!!ম্যানেজার সাহেব আমি ৪ কিলোর কোর্সটা এখনই করে ফেলতে চাই বললেন ভদ্রলোক।

কোন সমস্যা নেই স্যার,আসুন আমার সাথে বললেন ম্যানেজার।আগেরটার চেয়ে ছোট এক রূমে ঠেলে ঢুকিয়ে দেয়া হলো ভদ্রলোককে এবংবাইরে থেকে দরজা বন্ধ করে দেয়া হলো।

রূমটার আকৃতি দেখে ভদ্রলোক খুব খুশি হলেন!এবার আর ঠেকায় কে?পর মুহূর্তে তিনি যা দেখলেন,সেটার জন্যে তিনি মোটেও প্রস্তুত ছিলেন না।!!!এক আফ্রিকান নিগ্রো ইয়া লম্বা আর মোটা ধোন বের করে দাড়িয়ে আছে ।ভদ্রলোক কে দেখেই চক চক করে ওঠলো নিগ্রোর চোখ!!!!!উচছাসে বলে ওঠলো:বাহঃ বেশ নাদুস-নুদূস,পোঁদ মেরে বেশ মজা নেয়া যাবে!!!এ কথা শুনেতো ভদ্রলোকের আক্কেল-গুরূম!!!!!!!!!!বলে কি ব্যাটা!!!!1কোথাও একটা গোলমাল হয়েছে!ইতোমধ্যে নিগ্রো তার দিকে এগিয়ে আসতে শুরু করছে।ভদ্রলোক বুঝিয়ে বলতে চেষ্টা করলেন,তাকে এখানে পোঁদ মারা খাওয়ার জন্যে পাঠানো হয়নি,কিন্তু নিগ্রো কিছু বুঝতে পেরেছে বলে মনে হলোনা।ভয়ে ভদ্রলোক পিছাতে শুরু করলেন,এটা দেখে নিগ্রো আরো দ্রূত এগিয়ে এলো!ভদ্রলোক ভাবলেন আগেতো পোঁদ বাঁচাই……তিনি ছুটতে শুরু করলেন!!!!নিগ্রোও তার দিকে ছুটতে শুরু করলো!!!অনন্তকাল ধরে প্রানপন ছুটে চলেছেন তিনি পোঁদ বাচানোর জন্যে-এরকমই অনুভূতি হলো তার।এসময় খুট করে খুলে গেলো দরজা,খোলা দরজা দেখে ছুটলেন তিনি সেদিকে……….ব্যাস…ব্যাস স্যার আর ছুটতে হবেনা সহাস্যে বললেন ম্যানেজার আপনার ৪০ মিনিটের কোর্স সম্পন্য হয়েছে!!1আসুন ওজনটা দেখা যাক!!!!!!