Monday 6 October 2008

apsarar joune prem

raater bela room e eka shuye ache opshora.1ta baaje raat ekhn.ghum vanglo or.bathroom e jawa lagbe tai room theke ber hoya baap-ma’r room er dike pa baralo sha.o,baba-ma,2 cousin sis r uncle aunty thake ek e bashay.or ma er room e door lock kra na so dorjar knob ghuriye dorja khultei opshora dekhe.tar ma nengta hoye or babar upor boshe ache.or ma’r pasa ta onk boro.dorjay opshora k darate dekhe or ma or babar dhon er upor theke uthe opshorar kase ashlo.or mar dudh 2 ta o onk boro!!!!
38D size..kntu opshorar chokh or babar dike..or babar dhon er dike or chokh 2ta boro hoye takiye ache..7” inch er dhon..kono purush er dhon agey o dekheni shamna shamni.opshora ekhno 16 bochor er toruni.matro 10 e pore..

or maa opshorar kase eshe bolche,tumi boro khrp meye hoye gecho!!..tomake shikkha dite hbe.ei bole or ma or haat dhore o k tene or baaba’r kache niye ashlo..or baba k bolche,dkho meye ta k shikkha dite hbe.meye ta khrp hoye geche..opshora or ma er ktha shunte parche na …or babar dhon er mon o matha 2tai pagol kre diyeche,or babar kalo dhon dekhe opshorar voda te kmn kmn jani krche…
or baba blte lglo,thik bolecho tumi..ta ekhn ki kre shikkha di bolo?
opshora 3 quarter r ekta t-shirt pore chilo..betore bra r panty..or ma,or 3 quarter pant ta tene niche namiye dilo..joldi kre or t-shirt r bra ta o khule dilo…tarpor or panty ta tene niche namiye khule fello.opshorar nengta shorir dkhe or baba’r dhon ta r o boro hoye gelo..opshorar dudh 2ta vloi boro hoyeche, 32C r pasa 34D..opshora k or ma pithe aste kre dhakka diye or babar pet er upor boshiye dilo..or gud ta or babar pete chepe ache..opshorar baba or ma k bolte laglo..meyer shorir to valoi nadush nudush hoyeche…or ma bolche,nishchoy cheleder ktha chinta kre r gud theke mal ber kre …ei ktha shune opshorar hush firey elo..r o vabhte laglo ksu din ager ktha {pore eta niye o lekha hbe}
or ma bolche dao tomar dhon ta or pasay dukao…baba bolche,pasa?voda te dukabo na?
ma,amar ta te to dukao e!meye ekhoono biye di nai ..tai pasa diyei kaaj chalao..onno chele or gud er moja nile tarpor tumi o nite parbe..
opshorar ma-baba to jaane na.kntu opshora jane j or gud er moja sha ksu din agey peye esheche……
opshorar ma mrs. laiju khanom r baba mr. aftab khandekar.
or baba or pasa 2ta dhore tipche…r opshorar nishassh gorom hote shuru krche..or ma or pasa ta dhore tanche..r or babar dhon ta or pasay dukachhe..
ma bolche,aste dukao pore jore chap diyo..aaj or uchit shikkha hbe,onk beyadob hoye geche meye ta ..aaj ker por or ei beyadobi r thakbe na..opshora k or ma bolche,hmm tor pasa ta tor baap er dhon diye chude ne ..Mmmmmm krte laglo opshora..
oi jore chap dao,ma baba k blche..
or babar dhon ta or pasay jore jore chap dite laglo..opshora or 2 haat diye or baba k chepe dhorlo..kire moja pachhish ?baba o k jiggesh krlo..
hai baba,opshora.
r o jore chap dibo?baba,dao baba,opshora.
joto jore ichha dao ………Ahhhhhhhhhhhhhhhhhhhhhhh …,opshora.
hmmmmmmm tor pasa ta onk choto r tight,mojai lagtese..baba bolte laglo.
ma,hai j dhon theke tui ber holi shei dhon er betor ta ekhn tor pasay onuvob kor.
hai ma korchi……..Mmmmmmmmmmmmmmmmm,opshora.
meye to onk moja pachhe,baba.
dekhte hbe na baba ta kar,ma.ek kaaj koro jore jore chap diye jao.or pasa ta k fatiye dao.eto shukher kaaj nei.or shikkha hote hobe..
baba or pasay jore jore dhon dukate laglo..r or pasa 2ta or babar dhoner shthe baari khete laglo..
opshora chillachhe..aaaaaaaahhhhhhhhhhh baabaaaaa ooo ….aaaaaaaaaaaaahhhhhhhhhhhhhhh
MMMMmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmm
ooooooooooooo baba,onkkkkkkkkk betha lagche……….aste dao na…aste baaba aste……Oooooo baaaaaaaaaaaaaaaaaabaaaaaaaaaaaaaaaaaa!
jore diye jao,ma.
Baaaaaabaa parchi na baaba.pls baba aste ..ohhhhhhhhh maaaaa onkkkkk betha..eto jore amke chudo na baba pls…..plss
hai shikkha hok tor…ma.
Oooooohhh moja lagche re tor pasa chudte ,AAAAAAAhhhhhhhh ..Ooooooooo laiju…Baba bolche.
amr kase asho laiju tomar dudu 2ta ektu chushe ni……
opshorar ma or babar mukher kase dudh 2ta tule dhorlo…r bolte laglo,khaw ..tomar laijur dudh 2ta chushe khaw…
Mmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmmm AAAAAAAhhhhhhhhhhhhhhhh OOOOOOooooooooooooooooohhhhhhhhhhhhhhhhhhhhhhh Laiju…ei bolte bolte mr. aftab tar sperm opshorar pasay chere dilo……opshora o tar gud er maal tar chere diye..tar babar dhon er upor r o chepe boshlo..
or nishash onk gorom r govir hoye ase..onk jore jore nishash nichhe o….or baba bollo,tui aaj ekhanei ghuma.ja dorja ta lock kre diye aay,.
opshora uthe giye dorja ta lock krlo.tarpor abar bed eshe or ma’r piche shuye porlo..
or baba or ma k jodiye dhore or dudh 2 ta chushtese..opshora or ma er gonganir shobdo shunche..r or ma er shathe lege shuye ache nengta hoye.