Monday 6 October 2008

মিসেস শিরিন ও মিতুর গল

আমি এখন আপনাদেরকে যে ঘটনাটা বলব এটা আমার জীবনের ঘটে যাওয়া একটা সত্য কাহিনী , কোনো বানোয়াট ঘটনা নয় । ঘটনার দুই চরিত্র মিসেস শিরিন এবং মিতু দুইজনই এখনো জীবিত আছেন এবং এই দুইটি নাম তাদের আসল নাম নয় । সংগত কারণে তাদের আসল নাম গোপন রাখা হলো এবং এর বাইরে আমি আর কিছু বলতে পারছিনা । বিশ্বাস করা , না করা সম্পূর্ণই আপনার উপর । ঘটনাটা বরাবরই অদ্ভুত এবং অসামাজিক দেখে আমার এখানেই শেয়ার করা লাগলো । ঘটনাটা পুরোটা আমারি গুছিয়ে লেখা । পরার পর ইচ্ছা করলে আপনার মতামত জানাতে পারেন । আমি একবারে পুরো লেখাটা দিতে পারছিনা বলে দুঃখিত । আসতে আসতে সব দিয়ে দেয়ার চেষ্টা করব ।

রাত পৌনে ১০ টা । আমি আমার বিছানায় শুয়ে শুয়ে অফিস এর কিছু ফাইল নিয়ে ঘাটাঘাটি করছিলাম । কিছুটা তন্দ্রার মত এসে গিয়েছিল সারাদিন অফিস করার পর । আমি একটা ছোটখাটো কোম্পানিতে চাকরি করি , ব্যাচেলর মানুষ । হটাথ অস্পষ্ট একটা শব্দে তন্দ্রা ছুটে গেল । আমি উঠে বসলাম । ঠিক বুঝে উঠতে পারছিলামনা , শব্দটা কোথা থেকে আসল । আবার শব্দটা হলো । শব্দটা একটা অস্ফুষ্ট গোঙানির শব্দ বলে মনে হলো আমার কাছে আর শব্দটা আমার পাশের রুম থেকেই এসেছে ।
আমি থাকি ধানমন্ডির এক flat এ । flat টা আমার না । Flat টা মিসেস শিরিনের . মিসেস শিরিন ৪০ এর কাছাকাছি বয়সের একজন বিধবা মহিলা । ওনার ছেলে মিতু কলেজ এর 2nd year এ পড়াশুনা করছে । মিতুর বাবা একটা রোড এক্সিডেন্ট এ মারা যায় আজ থেকে ৪ বছর আগে যখন মিতুর বয়স ১৩ ছিল । মিতুর মা মিসেস শিরিন একটা ব্যাঙ্ক এ চাকরি করেন । কিন্তু তারপর মিতুর বাবার অনেক টাকা লোন থাকায় তাদের জমানো টাকা তার এর মৃত্যুর পর সব খরচ হয়ে যায় । কিন্তু মিসেস শিরিন ভেঙ্গে পড়েননি । তিনি কোনো রকম ব্যাঙ্ক এর টাকা দিয়ে লোন পরিশোধ করে তার ছেলেকে নিয়ে সংসারটাকে টিকিয়ে রেখেছেন ।
আমি ৬ মাস ধরে তাদের flat এ থাকছি। flatটায় ৩ টা বেডরুম ,একটা বড় ডাইনিং , ড্রয়িং স্পেস আর সবগুলো রুম এর সাথে বাথরূম রয়েছে । মিসেস শিরিন ৬ মাস আগে আমাকে এই flatটার একটা রুম ভাড়া দেন । একটা রুম শুধু শুধুই খালি পরে ছিল । আর ভাড়া দিলে মাসে মাসে কিছু টাকা আসবে এই চিন্তা করে তিনি আমাকে রুমটা ভাড়া দেন । তাছাড়া আমি ওনার হোম ডিস্ট্রিক্ট এরই লোক ছিলাম এবং মিতুর বাবার সাথে আমার বাবার পরিচয় ছিল । আর আমি ঢাকায় এতদিন হোস্টেল এ থেকে পড়াশুনা করেছি । তাই পড়াশুনা শেষ করে চাকরি পাওয়ার পর একটা ভালো থাকার মত জায়গা খুজছিলাম । তখনি বাবা আমাকে মিসেস শিরিন এর বেপারে জানালেন । আর এভাবেই এই বাসায় আমার ওঠা ।মিসেস শিরিন অনেক সুশিক্ষিত ,স্মার্ট (যেহেতু তার ব্যাঙ্ক এ চাকরি করতে হয় ) সুন্দরী এবং অত্যন্ত ভালো একজন মানুষ । তাকে তার বয়স অনুযায়ী আরো ৬-৭ বছর কম বলেই মনে হয় । তিনি মোটামুটি ভালই লম্বা আর দেহের গরনও অনেক ভালো । মোট কথা ওনার husband মারা যাওয়ার পরও ইচ্ছা করলে তিনি আবার বিয়ে করতে পারতেন । কিন্তু মিতুর কথা ভেবে আর করেননি । আমার ডাকনাম নিরব বলেই তিনি আমাকে ডাকেন । এই ৬ মাসে ওনার কাছ থেকে অনেক সাহায্যই আমি পেয়েছি । সে হিসেবে আমি ওনার কাছে অনেক কৃতজ্ঞ । আমি অফিস থেকে এসে মিতুকে মাঝে মাঝে পড়াশুনায় হেল্প করি । মিতু অনেক অমায়িক আর ভদ্র একটা ছেলে । তাকে দেখলেই বুঝা যায় যে সে একটু ঘরকুনো টাইপের ছেলে । তার ফ্রেন্ড এর সংখ্যা অনেক কম । বলতে গেলে ভিডিও গেম তার আসল বন্ধু । কিন্তু মিতু অনেক মেধাবী একটা ছেলে । এস এস সি তে গোল্ডেন পায় মিতু । মিসেস শিরিন ও তাকে নিয়ে অনেক গর্ব করেন এবং সে যা যা চায় তাই কিনে দেয়ার চেষ্টা করেন । আমি মিতুর সাথে অনেকটা বন্ধুসুলভ আচরণ করি । মিতু আমার সাথে অনেক ফ্রি । সে অত্যন্ত কৌতুহলী একটা ছেলে । নানাসময় মিতু আমাকে অনেকধরনের প্রশ্ন করে এবং আমি তাকে বুঝিয়ে দেই । আমার অফিস মিসেস শিরিন এর ২ ঘন্টা আগেই ছুটি হয় । সে হিসেবে আমি ওনার অনেক আগেই বাসায় পৌছাই । আর এভাবেই আমার এই বাসায় ৬ টা মাস আমি অনেক ভালমত ভাবেই কাটিয়েছি ।
শব্দটা আবার হলো । আমি বিছানা থেকে উঠে পরলাম আর আস্তে করে দরজাটা খুলে বের হলাম । আমার মনে হলো মিসেস শিরিন মনে হয় অসুস্থ হযে পড়েছেন । আমার রুম থেকে কিছুটা দুরেই মিসেস শিরিন এর বেডরুম। মাঝখানে মিতুর রুম । মিতুর রুম এর দরজা চাপানো । সে ঘুমুচ্ছে । আমি মিসেস শিরিন এর দরজার সামনে গেলাম । এখন কি করব ভেবে উঠতে পারছিনা । প্রথম প্রথম মনে হলো দরজায় একটা নক করে মিসেস শিরিন কে প্রশ্ন করি কোনো সমস্যা হয়েছে নাকি । কিন্তু এখন যেহেতু শব্দটা শুনতে পারছিনা তাই ভাবলাম এটা আমার মন এর ভুলও হতে পারে , তাই এত রাতে কাউকে বিরক্ত করাটা ঠিক হবেনা । সিদ্ধান্ত নিলাম দরজার উপরের কাঁচের ventilator দিয়ে উকি মেরে দেখি ওনার আসলেই কোনো প্রবলেম হয়েছে নাকি । কোনো প্রবলেম দেখলেই দরজায় নক করব । দরজার পাশেই একটা উচুমত টুল ছিল । ওটার উপর দাড়িয়ে ventilator এর কাঁচ ভেদ করে চোখ রাখলাম । ventilator বরাবর মিসেস শিরিন এর বিছানা আর বিছানার পাশেই একটা টেবিল লাইট যেটা রুমকে হালকা হলুদ আলোয় আলোকিত করে রেখেছে । আমার চোখ বরাবর মিসেস শিরিন এর বিছানার উপর পড়ল ।আমি আমার নিজের চোখকে বিশ্বাস করতে পারলামনা । আমি চোখের সামনে যে দৃশ্য দেখলাম তা দেখে আমি নির্বাক হয়ে গেলাম । আমার মাথা ঠিকমত কাজ করছেনা , এ কি করে সম্ভব । রুম এর ভেতরে চোখ রাখার পর আমি দেখলাম … মিসেস শিরিন শুয়ে আছেন এবং মিতু তার উপরেই শুয়ে আছে । ২ জনেই পুরোপুরি ভাবে উলঙ্গ । মিতু তার মাকে জড়িয়ে ধরে নিজের পুরুষাঙ্গ মিসেস শিরিন এর যোনীর মধ্যে ঢুকিয়ে দিয়ে শরীর ওঠানামা করছে । মিসেস শিরিন পা দুটো ফাঁক করে দিয়ে মিতুকে সাহায্য করছেন । তার মুখ কামের তৃপ্তিতে হা করা । তিনি উপরের দিকে তাকিয়ে মিতুকে মাঝে মাঝে কি যেন বলছেন এবং মাঝে মাঝে গোঙানির শব্দ করছেন । মা এবং ছেলে শারীরিক সেক্স করে চলেছেন । চিন্তা করলে বেপারটা খুবই বিরক্তিকর । কিন্তু আমি দৃশ্যটা দেখে এতই shocked হয়ে গিয়েছিলাম যার ফলে চোখ সরাতে পারছিলামনা । এক পর্যায়ে মিসেস শিরিন আর মিতু হালকা গোঙানি দিয়ে দুইজনে শিথিল হয়ে যায় । মিতু তার মায়ের বড় দুটো স্তন এর একটা নিয়ে চুষতে থাকে এবং মিসেস শিরিন ছেলের মাথায় হাত বুলিয়ে দিতে থাকেন । তখনও মিতুর লিঙ্গটা মিসেস শিরিনের যোনীর মধ্যে ঢুকেছিল । আমি আর দেখতে পারলামনা । তারাতারি নিজের রুম এ এসে পরলাম । নিজের রুম এ এসে দরজাটা চাপিয়ে দিয়ে শুয়ে পরলাম । চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করছিলাম অনেকক্ষণ ধরে । কিন্তু এরকম একটা দৃশ্য প্রত্যক্ষ করার পর ঘুমানো আসলেই অনেক কঠিন , বারবার ওদের উলঙ্গ হয়ে যৌন মিলন এর দৃশ্যটা আমার মস্তিষ্কে ভেসে উঠছিল । নিজের অজান্তেই কখন ঘুমিয়ে পরলাম টের পেলামনা ।